ঢাকামঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্রসহ প্রতারক চক্রের মূলহোতা আটক

350
তানিম টিভি
নভেম্বর ২৯, ২০২২ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টার: জয়পুরহাট পাসপোর্ট অফিস এলাকা থেকে ভূয়া নিয়োগপত্র সহ মোঃ শাহিনুর ইসলাম (৩৩) নামের প্রতারক চক্রের মূলহোতাকে আটক করেছে র‍্যাব।

সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩ জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান, আর্টিলারির নেতৃত্বে সোমবার দিবাগত রাত সোয়া ৮টারদিকে নওগাঁ জেলার ধামইরহাট থানার আজমপুর গ্রামের মোঃ মজিবর রহমানের ছেলে মোঃ শাহিনুর ইসলামকে গ্রেফতার করা হয়।

র‍্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামী মোঃ শাহিনুর ইসলাম ৪/৫ জনের একটি সিন্ডিকেটের মূলহোতা, তারা ২০১৬ সাল থেকে সকলেই দরিদ্র জনগণের সাথে প্রতারণামূলক কর্মকান্ড করে আসছে। সেই সিন্ডিকেট অবৈধ নিয়োগের মিথ্যা আশ্বাস দিয়ে, কখনো বা ভূয়া নিয়োগপত্র দিয়ে প্রার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিত।

কয়েকদিন আগে সেনাবাহিনীতে নিয়োগ চলাকালে শাহিনুর ইসলাম একজন প্রার্থীর সাথে যোগাযোগ করে চাকরি দেওয়ার জন্য অবৈধভাবে ১০ লাখ টাকা হাতিয়ে নেয় এবং ভূয়া নিয়োগপত্র দেয়। সেই ভূয়া নিয়োগপত্র সহ র‌্যাবের আভিযানিক দল তাকে আটক করেন।

এ বিষয়ে তার বিরুদ্ধে জয়পুরহাট জেলা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করেছে র‍্যাব।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com