ঢাকাবুধবার , ১৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে দুর্বৃত্তের হাতে যুবক খুন

350
তানিম টিভি
ফেব্রুয়ারি ১৬, ২০২২ ১২:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ পৌর শহরের চর রায়পুর এলাকায় কাটাখালি ব্রিজ সংলগ্ন স্থানে অজ্ঞাত দুর্বৃত্তের হাতে আব্দুর রহমান (৩০) নামে এক যুবক খুন হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ৯ টায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত আব্দুর রহমান ‌সিরাজগঞ্জ পৌর শহরের মিরপুর গ্রামের ব্যবসায়ী সুজাব আলীর ছেলে।

নিহত আব্দুর রহমানের ভগ্নীপতি আবু হানিফ বাবু বলেন, সন্ধ্যায় আব্দুর রহমান বাড়ি থেকে বের হয়ে যায়। রাস্তায় অজ্ঞাত কারো সাথে কথা কাটাকাটি হয়েছে বলে শুনেছি। রাত সোয়া ৯ টার দিকে ফোন আসে কাটাখালি ব্রিজের উপর কারা যেন রহমানকে মেরেছে। ছুটে গিয়ে দেখি ওর পুরো শরীর রক্তাক্ত কথা বলতে পারছেনা। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার কয় ও মারা গেছে, ওর পেটে ছুরি মেরেছে খুনিরা।

সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের চিকিৎসক ডাক্তার ফয়সাল আহম্মেদ বলেন,  আব্দুর রহমানের পাজ‌রে  ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। রাত পোনে ১০ টার দিকে স্বজনরা হাসপাতালে নিয়ে আসলে আমরা তাকে মৃত অবস্থায় পাই। পরে তাকে মৃত ঘোষণা করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দিয়েছি।সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  নজরুল ইসলাম বলেন, আব্দুর রহমান কি কারণে খুন হয়েছে তা এখনো জানা যায়নি। আমারা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে নিয়ে গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com