ঢাকাবুধবার , ২৩ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরা মেডিকেলের বেডে জায়গা নেই, ৯ জনের মৃত্যু

350
Tanim Tv
জুন ২৩, ২০২১ ১১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুস সামাদ, সাতক্ষীরা প্রতিনিধি: গত ২৪ ঘন্টায় সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালসহ কয়েকটি ক্লিনিকের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৯জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ১জন করোনা পজিটিভ।
সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে আজ রোগী ভর্তি রয়েছেন ২৫৪ জন। এছাড়া ৬টি ক্লিনিকে করোনা ও উপসর্গ নিয়ে ভর্তি আছে ১৩৮ জন। এরমধ্যে পজিটিভ আছে ৪১জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ৭৮৬ জন পজিটিভ।

সাতক্ষীরা জেলায় এ পর্যন্ত করোনা পজিটিভ হয়ে মৃত্যুবরণ করেছেন ৬২জন ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ২৮১ জনের। এদিকে ১৮৮ জনের নমুনা পরিক্ষায় ৮৬জন করোনা পজিটিভ হয়েছে। যার আক্রান্তের হার ৪৫.৭৪ ভাগ।
এদিকে সাতক্ষীরায় লকডাউন এর টানা তৃতীয় সপ্তাহের ২২ জুন ৫ম দিন। সকাল থেকে আইনশৃংখলা বাহিনী বেশ কঠোর অবস্থানে থাকায় রাস্তায় ছোট যানবাহন ও মানুষ চলাচল সীমিত দেখাগেছে। করোনার হটস্পট সুলতানপুর বড় বাজার পৃথক করা হয়েছে। লক ডাউনের টানা ১৯দিনে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত সাড়ে ৬লাখ টাকা জরিমানা আদায় করেছে।##

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com