ঢাকাশনিবার , ১০ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

সাংবাদিক অরুণ দাশগুপ্তের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

350
Tanim Tv
জুলাই ১০, ২০২১ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

সাংবাদিক ও কবি অরুণ দাশগুপ্তের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১০ জুলাই) প্রধানমন্ত্রী তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে দুপুর ১২টার দিকে পটিয়া উপজেলার ধলঘাট এলাকায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

অরুণ দাশগুপ্ত চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক আজাদী পত্রিকার সিনিয়র সহকারী সম্পাদক এবং সাহিত্য সম্পাদক ছিলেন। তার জন্ম ১৯৩৬ সালে পটিয়া উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি চিরকুমার ছিলেন।

তার রচিত ও প্রকাশিত গ্রন্থের মধ্যে রয়েছে- রবীন্দ্রনাথের ছয় ঋতুর গান ও অন্যান্য, নবীনচন্দ্র সেন, কবিতা চিন্তা ও অন্যান্য প্রবন্ধ, খাণ্ডবদাহন ইত্যাদি। ব্যক্তিগত জীবনে তিনি অর্জন করেছেন বহু পুরস্কার।

গুণী এই ব্যক্তির মৃত্যুতে চট্টগ্রামের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নেতারা।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com