ঢাকাসোমবার , ১৬ আগস্ট ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সন্দ্বীপে বঙ্গোপসাগর থেকে দুই নারীর মরদেহ উদ্ধার

350
Tanim Tv
আগস্ট ১৬, ২০২১ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের সন্দ্বীপে বঙ্গোপসাগর থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও কোস্টগার্ড। তবে তাদের পরিচয় শনাক্ত করা যায়নি।

সোমবার (১৬ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার মগধরা ইউনিয়নের গুপ্তছড়া ও চৌকাতলী এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন সন্দীপ থানার পরিদর্শক (তদন্ত) নুর আহমেদ।

তিনি বলেন, ‘সকাল সাড়ে ৯টার দিকে বঙ্গোপসাগরের মগধরা ইউনিয়ন এলাকায় দুটি মরদেহ ভাসার খবর পেয়ে কোস্টগার্ডের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়। তাদের পরিচয় শনাক্ত করা যায়নি। ধারণা করা হচ্ছে- রোহিঙ্গাদের নিয়ে শুক্রবার রাতে একটি নৌকা ডুবে যায়। ওই ঘটনায় বেশ কয়েকজন রোহিঙ্গা নিখোঁজ রয়েছে। উদ্ধার হওয়া মরদেহ দুটি তাদের কারও হতে পারে।’ আইনি প্রক্রিয়া শেষে দুই নারীর মরদেহ ভাসানচরে নেয়া হচ্ছে বলে জানান তিনি।

এর আগে গত শুক্রবার রাতে ভাসানচর থেকে একটি নৌকাযোগে ৩০-৪০ জন রোহিঙ্গা পালানোর চেষ্টা করে। কিন্তু নৌকাটি কয়েক কিলোমিটার পথ পাড়ি দিতেই ডুবে যায়। এ সময় কয়েকজন সাতার কেটে পাশে থাকা জেলেদের নৌকায় উঠে ভাসানচর ফিরে যান। এদের মাধ্যমে নৌকাডুবির ঘটনা জানাজানি হয়। এরপর থেকে কোস্টগার্ড ও পুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com