শ্বশুরের দান করা গরু, চুরির অপরাধে জামাই আটক !

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১০ মাস আগে

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি জয়পুরহাট সংবাদদাতাঃ জয়পুরহাটের পাঁচবিবিতে চুরি করে গরু এনে মেয়েকে দান করার অপরাধে জামাই মাসুম উদ্দিন (২২) কে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার (২৫শে জুলাই) বৈকালে উপজেলার দৈবকনন্দনপুর গ্রামে। এঘটনায় গরু মালিক রবিউল ইসলাম বাদী পাঁচবিবি থানায় মাসুম উদ্দিনসহ ৩জনের নাম উল্লেখ করে একটি চুরির মামলা দায়ের করেছে।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানাযায়, গত শনিবার (১৭ই জুলাই) দিবাগত রাতে উপজেলার পাড়ইল গ্রামের শাহাজুল ইসলাম নারুর ছেলে রবিউল ইসলামের বাড়ী থেকে রাতে একটি দামুর গরু চুরি হয়। অনেক খোঁজাখুঁজির পর দামুর গরুটি উপজেলার দৈবকনন্দনপুর গ্রামের মৃত-আব্বাস আলীর ছেলে কেরামত আলীর বাড়ীতে আছে বলে সন্ধান পায়। পরে গরুর মালিক স্থানীয় ইউপি সদস্য মোনোয়ার হোসেনকে বিষয়টি জানালে তিনি পাঁচবিবি থানা পুলিশ ও স্থানীয় আওয়ামীলীগ নেতাদের সহযোগিতায় দামুর গরুটি উদ্ধার করেন।

ইউপি সদস্য মোনোয়ার হোসেন বলেন, উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের রসুলপুর ধোপারপার গ্রামের আনোয়ার হোসেন ১৭ই জুলাই শনিবার গভীর রাতে দামুর গরুটি চুরি করে নিয়ে গিয়ে উপজেলার দৈবকনন্দনপুর গ্রামের মেয়ে-জামাইকে দান করেছেন বলে জানান।

এঘটনায় গরুটির মালিক রবিউল ইসলাম উপজেলার রছুলপুর ধোপারপাড় গ্রামের সমশের আলী ছেলে আনোয়ার হোসেন, তার মেয়ের শ্বশুর দৈবকনন্দনপুর গ্রামের মৃত-আব্বাসের ছেলে কেরামত আলী ও মেয়ে-জামাই কেরামত আলীর পুত্র মাসুম উদ্দিনের নামে গতকাল রবিবার সন্ধ্যায় পাঁচবিবি থানায় একটি চুরির মামলা করেন।
আজ সোমবার সকালে আটক মাসুম উদ্দিনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।