ঢাকারবিবার , ১৬ জানুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

শিবপুরে নিহত ১০ পুলিশ সদস্যের প্রতি শ্রদ্ধা নিবেদন

350
Tanim Tv
জানুয়ারি ১৬, ২০২২ ১০:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আশিকুর রহমান :- নরসিংদীর শিবপুরে ২০১১ সালের ১৫ জানুয়ারি এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন নরসিংদী জেলা পুলিশ।

১৫ জানুয়ারি শনিবার শিবপুর থানাধীন ঘাশিরদিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত “দৃপ্ত শপথ” নামক স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম এর পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শাহরিয়ার। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ ( রায়পুরা সার্কেল), বেলাব থানার অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন পলাশ, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ, রায়পুরা থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান, সহ থানার অন্যান্য সদস্যবৃন্দ।
পুষ্পস্তবক অর্পণ শেষে নিহত পুলিশ সদস্যদের প্রতি আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। উল্লেখ্য গত ২০১১ সালের ১৫ জানুয়ারি নরসিংদী জেলা পুলিশ লাইন্সে নির্বাচনী ব্রিফিং-এ যোগদানের উদ্দেশ্যে বেলাব থানা থেকে আসার পথে শিবপুরের ঘাশিরদিয়া ঢাকা-সিলেট মহাসড়ককের (পুকুরপাড়) স্থানে ঘাতক ট্রাকের সাথে পুলিশের পিক-আপের মুখোমুখী সংঘর্ষে বেলাব থানার অফিসার ইনচার্জ, ওসি (তদন্ত) সহ ১০ জন পুলিশ সদস্য ঘটনাস্থলেই নিহত হয়। নিহতরা হলেন বেলাব থানার তৎকালীন অফিসার ইনচার্জ ফারুক আহমেদ খান (৪২), ইন্সপেক্টর (তদন্ত) জিয়াউল হক খান (৪০), এসআই কংকন কুমার মন্ডল (৪৬), কনস্টেবল কৃষ্ণকান্ত বর্মণ (৪০), কনস্টেবল রিয়াজ (৩৮), কনস্টেবল বজলু (৩৪), কনস্টেবল মাসুদ পারভেজ (৩৬), কনস্টেবল নারায়ণ চন্দ (৪০), ড্রাইভার রেজাউল করিম (৩৫) ও কনস্টেবল প্রিয়তোষ (৩৬)। তাই এদিনটিকে নরসিংদী জেলা পুলিশ শ্রদ্ধার সাথে স্বরণ করে থাকে।
Attachments area

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com