রায়পুরে প্রতিপক্ষের হামলায় দুই জন আহত

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১০ মাস আগে

মাহমুদুন্নবী সুমন রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ

লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের আলাবক্স পাটওয়ারী বাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে এ হামলায় ঘটনা ঘটেছে।

আহতরা মৃত বসির উল্যাহ পাটওয়ারীর ছেলে ওমর ফারুক (৩৫) এবং পিতা- আব্দুর রবের ছেলে জুবায়ের হোসেন লিমন (২৮)।

জানা যায়, হামলাকারী গত ৫ আগস্ট সন্ধ্যায় ৩০ বৎসর পূর্বের জমি সংক্রান্ত বিরোধের জেরে হঠাৎ করে আইনুল কবির পাটওয়ারী (৫৫) এর নেতৃত্বে তার দুইছেলে মোঃ সৌরভ (২৬) ও মোঃ রাজন (২৮) এবং অজ্ঞাত মুখোশধারী ৫ থেকে ৬ জন অতর্কিতভাবে হামলা চালায়।

এ সময় হামলাকারীরা ওমর ফারুককে চাপাতী দিয়ে মেরে ফেলার জন্য শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে ওমর ফারুকের বাম হাতের বাহুতে চাপাতীর আঘাতে অনেক দুর কেটে যায়, বাম হাত, গলা মারাত্বক জখম হয়। এছাড়াও অন্যান্যদের কিল, লাথি, ঘুষিতে ফারুক ও জুবায়ের হোসেন লিমন মাটিতে লুটিয়ে পড়ে। আহত ফারুক ও লিমনের শৌর চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে আসলে অবস্থা বেগতিক দেখে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়।

স্হানীয়রা,পরে আহত ফারুক ও লিমনকে রক্তাক্ত অবস্থায় রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং আহত লিমনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

হাসপাতালে ভর্তি আহত ফারুক বলেন , আইনুল কবির পাটওয়ারী ও তার ২ ছেলেসহ ভাড়াটিয়া মুখোশধারী অনধিকার প্রবেশ করিয়া আমাদের মালিকীয় দখলীয় বাগানে ডুকে। আমি জিজ্ঞাসা করিলে তাৎক্ষনিক তাহারা পূর্বপরিকল্পিতভাবে দলবদ্ধ হইয়া দা, চেনী, লোহার রড ও লাঠি সোঠা নিয়া আমার উপর অতর্কিত ভাবে আক্রমণ করিয়া মারধর করে। পরে আমার স্ত্রী দৌড়ে এসে আমাকে বাচাঁনোর জন্য চেষ্টা করিলে হামলাকারীরা আমার স্ত্রীর কাপড় চোপড় টানাহেচড়া করিয়া শ্লীলতাহানী করে। এ ব্যাপারে রায়পুর থানায় আমি বাদী হয়ে একটি এজাহার দায়ের করি।

প্রতিপক্ষের বক্তব্য জানার জন্য একাধিকবার চেষ্টা করেও আইনুল কবির পাটওয়ারী এর বক্তব্য নেওয়া যায়নি। মুঠোফোনে কল ধরেননি। খুঁদে বার্তা দেওয়া হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

এ বিষয়ে রায়পুর থানার ওসি আব্দুল জলিল বলেন, বিষয়টি আমি অবগত হয়েছি। এ নিযে রায়পুর থানায় এজাহার দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।