ঢাকাবুধবার , ১৩ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

350
আশিকুর রহমান, নরসিংদী জেলা প্রতিনিধি
জুলাই ১৩, ২০২২ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদীর রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ওয়ার্ড মেম্বার হাজী আব্দুল খালেক ও সাবেক মেম্বার শাহ আলমের সমর্থকদের মধ্যে টেঁটা যুদ্ধ সংঘটিত হয়েছে। সংঘর্ষে মফিজ (৬০) নামে একজন নিহত হয়।  আহত হয়েছে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন।

বুধবার (১৩জুলাই) সকাল আনুমানিক ১০টায় স্থানীয় একটি চায়ের দোকানে খেলাকে কেন্দ্র গজারিয়া কান্দি কুন্দোইল্লার বাড়ীর মফিজ ও হাছোন্নার বাড়ীর খালেক হাজীর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ টেঁটা যুদ্ধে লিপ্ত হন। পরে প্রতিপক্ষের টেঁটার আঘাতে মফিজ উদ্দিন (৬০) গুরুতর আহত হয়।

আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় সূত্রে জানা যায়, মূলত ঘটনা হচ্ছে নির্বাচন পরবর্তী  সহিংসতা। আজকের এই ঘটনা একই কারণ।

বর্তমান মেম্বার হাজী খালেক ও সাবেক মেম্বার শাহ আলমের মধ্যে দীর্ঘদিন যাবৎ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। নিহত মফিজ মিয়া সাবেক মেম্বার শাহ আলম গ্রুপের লোক বলে জানা যায়।

আহতদের মধ্যে যাদের নাম জানা গেছে তারা হলেন, আছমা বেগম (৩৫), জয়নাল আবেদীন (৭০), খলিলুর রহমান (৬০), মঈনুদ্দিন (৫৫), জুনায়েদ (১৮)সহ ১৫ জন। তাদের উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাল ও আশপাশের প্রাইভেট গুলোতে চিকিৎসা নিচ্ছেন।

এবিষয়ে রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১জন নিহত হয়েছে। বর্তমানে এলাকার সার্বিক পরিস্থিতি শান্ত রয়েছে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com