ঢাকাবুধবার , ১৩ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

রাতে দ্রুতগতিতে শহরে ফিরছিল প্রাইভেট কার, নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩

350
তানিম টিভি
জুলাই ১৩, ২০২২ ১১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুরের সদর উপজেলার সাতমাইল এলকায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন। মঙ্গলবার (১২ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের সাতমাইল এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন দিনাজপুর শহরের মুন্সিপাড়ার মৃত নুরুল আমিনের ছেলে এআর ইমন (২৩) শহরের সুইহারী এলাকার বাসিন্দা কপিলেশ্বর বসাকের ছেলে বর্ণ বসাক (২২) ও শহরের কসবা এলাকার শফিকুল ইসলামের ছেলে শাহরিয়ার শাওন (২৪)।

স্থানীয় ব্যক্তিরা জানান, দিনাজপুর শহরের দিকে দ্রুতগতিতে ফিরছিল প্রাইভেট কারটি। সাতমাইল বাঁক এলাকায় পৌঁছালে কারটির নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে বর্ণ বসাকের মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহত চারজনকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।

গুরুতর হওয়ায় শাহরিয়ার শাওনকে জিয়া হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। পরে রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় সেখানে শাওনের মৃত্যু হয়।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে মুঠোফোনে ঢাকা পোস্টকে বলেন, সদর উপজেলার সাতমাইল এলাকায় প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। বাকিদের গুরুতর অবস্থায় দিনাজপুরে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com