রাজধানীতে মাদকসহ গ্রেফতার ৩

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১১ মাস আগে

সাংবাদিক পরিচয়ে একটি বেসরকারি টেলিভিশনের লোগো সম্বলিত প্রাইভেটকার ব্যবহার করে আইন-শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসার অভিযোগে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের মিরপুর জোনাল টিম।

গ্রেফতার ব্যক্তির হলেন- মো. জিয়াউর রহমান ওরফে জিয়া (৩৬), মো. মহিদুল ইসলাম (৩০) ও মো. সাদ্দাম হোসেন (৩২)।

এ সময় তাদের কাছ থেকে ১২ কেজি গাঁজা, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত টিভির লোগো সম্বলিত একটি টয়োটা এক্স করোলা প্রাইভেটকার ও একটি ভিডিও ক্যামেরা জব্দ করা হয়।

সোমবার (১৪ জুন) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দার জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. সাইফুল ইসলাম জাগো নিউজকে জানান, গতকাল রোববার গোয়েন্দা বিভাগের মিরপুর জোনাল টিম রাজধানীতে বিশেষ অভিযান পরিচালনার সময়ে দারুস সালাম থানার কোর্টবাড়ি এলাকা থেকে বেসরকারি টিভির লোগো সম্বলিত একটি প্রাইভেটকারসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

প্রাইভেটকারটি তল্লাশিকালে ১২ কেজি গাঁজা ও বেসরকারি টিভির লোগো সম্বলিত একটি প্রফেশনাল ভিডিও ক্যামেরা জব্দ করা হয়।

এডিসি সাইফুল ইসলাম বলেন, ‘গ্রেফতাররা সাংবাদিক পরিচয়ে একটি বেসরকারি টিভির লোগো সম্বলিত প্রাইভেটকার ও ভিডিও ক্যামেরা ব্যবহার করে আইন-শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। তবে গ্রেফতাররা কেউ সাংবাদিক নয়। শুধুমাত্র মাদক ব্যবসায়ের জন্য টিভির নাম সম্বলিত গাড়ি ও প্রাইভেটকার ব্যবহার করেছে তারা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দারুস সালাম থানায় মামলা হয়েছে।’