ঢাকাবৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

রবিনহোর বিরুদ্ধে আন্তর্জাতিক গ্রেপ্তারি পরোয়ানা জারি করল ইতালি

350
Tanim Tv
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ৮:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক: ধর্ষণ মামলায় আগেই ফেঁসেছেন। হাজতবাসও করেছেন রবিনহো। এবার ব্রাজিলের সাবেক এই স্ট্রাইকারের বিরুদ্ধে আন্তর্জাতিক গ্রেপ্তারি পরোয়ানা জারি করল ইতালি।

রবিনহোর বিরুদ্ধে মঙ্গলবার বৈশ্বিক গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ইতালিয়ান প্রসিকিউটররা। সঙ্গে দলবদ্ধ ধর্ষণের সাজা কার্যকর করতে ইতালির বিচার মন্ত্রণালয়ে তারকা এই ফুটবলারের প্রত্যর্পণ চেয়েছেন তারা।

২০১৩ সালের জানুয়ারিতে এক তরুণীকে ধর্ষণের দায়ে গত মাসে রবিনহোর ৯ বছরের জেল শাস্তি বহাল রাখে ইতালির শীর্ষ কোর্ট।

প্রসিকিউটররা বা মন্ত্রণালয় এই বিষয় নিয়ে কোনো মন্তব্য করেনি। তবে ভুক্তভোগী নারীর আইনজীবী জাকোপো গনোচ্চি ব্রাজিল বা ইতালিতে রবিনহোর শাস্তি কার্যকর দেখতে চান।

ব্রাজিলিয়ান সংবিধানে অবশ্য তাদের দেশের নাগরিকদের প্রত্যর্পণ নিষিদ্ধ করা হয়েছে। তাই আন্তর্জাতিক গ্রেপ্তারি পরোয়ানা জারির মানে দেশের বাইরে অন্য কোথাও গেলে গ্রেপ্তার হতে পারেন রবিনহো।

মিলানের নাইট ক্লাবে নিজের ২৩তম জন্মদিন পালন করতে গিয়েছিলেন এক আলবেনিয়ান নারী। সেখানে রবিনহোসহ ছয়জনে মিলে তাকে ধর্ষণ করেন। তখন রবিনহো খেলতেন ইতালিয়ান জায়ান্ট এসি মিলানে। ২০১০ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত মিলানের হয়ে খেলেন রবিনহো।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com