ঢাকারবিবার , ২৪ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের কাছে গুলিতে নিহত ১, আহত ৭

350
Tanim Tv
অক্টোবর ২৪, ২০২১ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের ফোর্ট ভ্যালি স্টেট ইউনিভার্সিটির ক্যাম্পাসের কাছে বন্দুকধারীর হামলায় একজন নিহত ও আরও সাতজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় সময় শনিবার ( ২৩ অক্টোবর) হামলার এ ঘটনা ঘটে।

জর্জিয়া ব্যুরো অব ইনভেস্টিগেশন ( জিবিআই) ঘটনাটির তদন্ত করছে। পুলিশ জানায়, বন্দুকধারীর হামলায় আটজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে একজন মারা গেছেন।

জিবিআই জানিয়েছে, নিহত ওই ব্যক্তি ফোর্ট ভ্যালি স্টেট ইউনিভার্সিটির শিক্ষার্থী নন। আহত সাত জনের অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

হামলার ঘটনার পর নিরাপত্তাজনিত কারণে ক্যাম্পাসে লকডাউন জারি করা হলেও পরে তা তুলে নেওয়া হয়। শিক্ষার্থীরা চাইলে ক্যাম্পাস ছাড়তে পারবেন। তবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পাবলিক ইভেন্টগুলো বাতিল করেছে হামলার ঘটনার পরপরই।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com