যুক্তরাজ্যে ফ্রেন্ডস অফ হার্ট ফাউন্ডেশনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

লেখক: তানিম টিভি
প্রকাশ: ৯ মাস আগে

যুক্তরাজ্যের ফ্রেন্ডস অফ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সিক্সথ ফ্লোর প্রজেক্টে সহায়তার জন্য দাতা সদস্যদের সম্মাননা প্রদান অনুষ্ঠান সফলের লক্ষ্যে আরও একটি প্রস্তুতি সভা সম্পন্ন হয়।

গত সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টায় চ্যানেল এস কনফারেন্স রুমে দ্বিতীয় প্রস্তুতি সভাটি অনুষ্ঠিত হয়। এতে চ্যানেল এসের চেয়ারম্যান ও সিক্সথ ফ্লোর প্রজেক্ট প্রধান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি সভাপতিত্ব করেন। এফএনএইচএফএসের সেক্রেটারি ও হার্ট ফাউন্ডেশন সিলেটের ইসি মেম্বার মিছবাহ জামাল সভাটি পরিচালনা করেন।

সভায় প্রজেক্ট টিম সদস্য ও হার্ট ফাউন্ডেশন সিলেটের স্থায়ী সদস্যরা আগামী ২০ সেপ্টেম্বরের অনুষ্ঠান কীভাবে সফল করা যায় তার উপর জোরালভাবে মতামত দেন। সভায় সকলের সম্মতিতে অনুষ্ঠান সূচি ঘোষণা করেন আহমেদ উস সামাদ চৌধুরী জেপি।

সভায় বক্তব্য রাখেন- এফএনএইচএফএসের সিনিয়র ভাইস চেয়ারম্যান লন্ডন বাংলা প্রেস ক্লাব প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মহিব চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডাক্তার আলাউদ্দিন আহমদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান রফিক মিয়া , ভাইস চেয়ারম্যান মানিক মিয়া, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ইছবাহ উদ্দিন, সেক্রেটারি মিছবাহ জামাল, ট্রেজারার আবদাল মিয়া, জয়েন্ট ট্রেজারার গোলাম রব্বানী রুহি আহাদ, স্থায়ী দাতাসদস্য অহিদ উদ্দিন, স্থায়ী দাতাসদস্য দৈনিক অধিকার পত্রিকার যুক্তরাজ্য প্রতিনিধি মুহিব উদ্দিন চৌধুরী, স্থায়ী দাতাসদস্য ডাক্তার চন্দন আলম প্রমুখ।