ঢাকাসোমবার , ১১ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর গাংনীর দোকানে অগ্নিকাণ্ডে১০ লাখ টাকার মালামাল পুড়ে ছায়

Link Copied!

মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের সাহেবনগর বাজার এলাকার প্রতিবন্ধী আব্দুল হালিম এর ভ্যারাইটি স্টোরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের ঘটনায় দোকানের প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে ছায় হয়েছে বলে জানা গেছে। দোকানের মালিক আব্দুল হালিম সাহেবনগর সর্দার পাড়ার শামসুল সর্দারের ছেলে।

সোমবার (১১ জুলাই), মধ্যরাত ২ টার দিকে প্রতিবন্ধী আব্দুল হালিম এর দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় রবিবার আব্দুল হালিম তার দোকান বন্ধ করে বাড়ি চলে যায় হঠাৎ মধ্যরাতে দাউদাউ করে আগুন জ্বলতে থাকে। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রতিবন্ধী আব্দুল হালিম জানান, ঈদুল আযহা উপলক্ষে গতকাল রবিবার বিকেল থেকে দোকানে অনেক ভীড় ছিল। গতকাল রাত আনুমানিক ১০ টা পর্যন্ত বেচাকেনা করি। এরপর দোকান বন্ধ করে আমি বাসায় চলে যাই। পরে জানতে পারি দোকানে আগুন লেগেছে।

হয়তো বা কেউ আমার সাথে শত্রুতা করে পরিকল্পিতভাবে দোকানে আগুন লাগাতে পারে। তবে আমি প্রতিবন্ধী মানুষ আমার শেষ সম্বলটুকু, আমার স্বপ্ন শেষ করে দিয়েছে এই আগুনে।

তিনি আরো জানান, এই আগুনে আমার দোকানে থাকা নগদ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে ছায় হয়ে গেছে।

বামুন্দী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর টিম লিডার মহিউদ্দিন জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় দু’টি ফায়ার সার্ভিসের গাড়ি ও টিম উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কে বা কারা পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে।

গাংনী থানার তদন্ত কর্মকর্তা মনোজিৎ কুমার নন্দী জানান, এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com