ঢাকাশনিবার , ২৩ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

মেক্সিকোতে গুলিতে ব্লগারসহ ২ নারী পর্যটক নিহত

350
Tanim Tv
অক্টোবর ২৩, ২০২১ ২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

মেক্সিকোতে মাদকচক্রের দুই পক্ষের গোলাগুলিতে এক ব্লগারসহ দুই পর্যটক নিহত হয়েছেন। এসময় আহত হন আরও তিনজন। আহতদের মধ্যে দুজন জার্মানির এবং একজন নেদারল্যান্ডসের বাসিন্দা। মেক্সিকোর ক্যারাবিয়ান উপকূলের তুলুম শহরের একটি রিসোর্টে এ ঘটনা ঘটে।

নিহতদের একজন হলেন অঞ্জলি রায়ত। দুই দিন আগেও তিনি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন। তিনি ভারতের হিমাচল প্রদেশে জন্ম নেন। পরবর্তীতে তিনি ক্যালিফোর্নিয়ায় চলে যান। ট্রাভেল ব্লগার হিসেবে তিনি নাম নিবন্ধন করেছিলেন ওই রিসোর্টে। আরেকজন হলেন জার্মানির জেনিফার হ্যাঞ্জল্ড। তার বাড়ি কোথায় তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

জার্মানির পররাষ্ট্র মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি নোটিশ জারি করে নাগরিকদের মেক্সিকো ভ্রমণে সতর্ক করেছে।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, বন্দুকধারীরা দুটি মাদক দলের সদস্য। ব্যবসা সংক্রান্ত দ্বন্দ্বের জের ধরে দুই পক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। দুই পক্ষের গোলাগুলির মধ্যে পড়ে দুই জন নিহত হন।

সরকারি হিসাব বলছে, চলতি বছর সেখানে সাড়ে আটশর বেশি মাদক সংক্রান্ত সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনা ঘটেছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com