ঢাকাশনিবার , ৯ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে মোবাইল ফোন কিনে না দেওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

Link Copied!

মেহেরপুরের মুজিবনগরে মোবাইল ফোন কিনে না দেওয়ায় আয়েশা আক্তার ঋতু (১৭) নামের এক শিক্ষার্থী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

ঋতু মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের রিপন মন্ডলের মেয়ে এবং স্থানীয় মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে।

শুক্রবার (৮ জুলাই), দুপুরের দিকে ঋতু তার নিজ শয়নকক্ষে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা ঋতুকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দিলে মুজিব নগর থানা পুলিশের একটি দল ঋতুর মরদেহ উদ্ধার করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত মোবাইল ফোন কিনে দেওয়ার দাবি করে আসছিল ঋতু। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারণে তাকে মোবাইল ফোন কিনে দিতে পারেননি তার বাবা রিপন।
তবে এসএসসি পরীক্ষার পর মোবাইল ফোন কিনে দেবে বলে পরিবারের লোকজন তাকে আশ্বস্ত করেন।

অবশেষে শুক্রবার মোবাইল ফোন কিনে দেওয়ার জন্য ঋতু তার পরিবারের সদস্যদের প্রতি চাপ প্রয়োগ করে এ সময় মোবাইল ফোন কিনে দেওয়া সম্ভব না হলে সে রাগ ও অভিমানে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদি রাসেল জানান, কোন অভিযোগ না থাকায় ঋতুর মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মুজিবনগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com