ঢাকাবৃহস্পতিবার , ২৪ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

মারা গেছেন ফিলিপাইনের সাবেক প্রেসিডেন্ট বেনিগনো অ্যাকুইনো

350
Tanim Tv
জুন ২৪, ২০২১ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

ফিলিপাইনের সাবেক প্রেসিডেন্ট তৃতীয় বেনিগনো অ্যাকুইনো মারা গেছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার (২৪ জুন) সকালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

 

দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। তার বয়স হয়েছিল ৬১ বছর। ২০১০ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ফিলিপাইনের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

পাঁচ মাস ধরে তার শারীরিক অবস্থা ভালো ছিল। এজন্য তিনি চিকিৎসা নিচ্ছিলেন। বৃহস্পতিবার সকালে বেনিগনোকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়।

ফিলিপাইনের সুপ্রিম কোর্টের বিচারপতি মারভিক লিওনেন এক বিবৃতিতে জানান, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, সকালে সাবেক প্রেসিডেন্ট তৃতীয় বেনিগনো অ্যাকুইনোর মৃত্যুর খবর জানতে পেরেছি। তাকে আমি একজন দয়ালু মানুষ হিসেবে জানি। দেশবাসীর সেবা করে গেছেন তিনি। তাকে খুবই সম্মান এবং সততার সঙ্গে নিজের উপাধি বহন করতে দেখেছি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com