ঢাকাবৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলায় প্রথম নির্বাহী অফিসারের যোগদান 

350
কাজী নাফিস ফুয়াদ, মাদারীপুর প্রতিনিধি
জুলাই ১৪, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলায় প্রথম নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন সারমীন ইয়াছমীন।আজ বৃহস্পতিবার দুপুরে তিনি আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছায় অভিবাদন জানায় বিভিন্ন সংগঠন।

জানাযায়, মাদারীপুরের ডাসারের কৃতসন্তান সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন দীর্ঘ কয়েক বছরের লালিত স্বপ্ন,কঠোর ও অক্লান্ত পরিশ্রমে মাধ্যমে গত ২৬ জুন ২০২১ ইং তারিখে ডাসার থানা’ ডাসার উপজেলা হিসেবে ঘোষনা করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আর সেই দিনটি ছিল ডাসারবাসীর স্মরনীয় দিন। আজ ১৪ ই জুলাই রোজ বৃহস্পতিবার ডাসারবাসীর আর একটি স্মরনীয় দিন।

আজ দুপুরে নবগঠিত ডাসার উপজেলায় প্রথম নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন সারমীন ইয়াছমীন।

পরে সদ্য যোগদানকৃত ইউএনও’কে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিবাদন ও শুভেচ্ছা জানান,সরকারি শেখ হাসিনা একাডেমি এ্যান্ড উইমেন্স কলেজ,ডি,কে আইডিয়াল আতাহার আলী কলেজ,শশিকর কলেজ,শিক্ষক সমিতি,আ’লীগ ও সহযোগী সংগঠন,ডাসার উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক শিমুল কুমার সাহা,কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা।

সদ্য যোগদানকৃত ইউএনও সারমীন ইয়াছমীন বলেন, চিরস্মরণীয় হয়ে থাকবে ডাসারবাসীর কথা,যে ভাবে আমাকে বরন করল।

আমার মায়ামমতা,কর্মদক্ষতা, সবকিছু দিয়ে আমি ডাসারকে সুন্দর ও আর উন্নত করব। আজকে আসতে আসতে আমার জেলা প্রশাসক স্যার নতুন উপজেলা হিসেবে অনেক পরামর্শ দিয়েছেন। আমি আসা করি আপনাদের সহযোগিতা পেলে ইনশাআল্লাহ ভাল কিছু দিতে পারব। আমি এর আগে ঢাকায় কর্মরত ছিলাম।ইউএনও হিসেবে ডাসারে প্রথম। আমি আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com