ঢাকাসোমবার , ৩০ আগস্ট ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

মাদকের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি 

350
Tanim Tv
আগস্ট ৩০, ২০২১ ১০:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি :- নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের ভরতেরকান্দি এলাকার মাদক বিক্রেতা নিখিল স্থানীয় সাংবাদিক আঃ ছাত্তার মিয়া কে  হুমকি দেওয়ায় শিবপুর মডেল থানায় সাধারণ ডায়েরি ( জিডি) করা হয়।
শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের ভরতেরকান্দি গ্রামের মাদক ব্যবসায়ী অমিত হাসান ওরফে নিখিল। তার বিরুদ্ধে শিবপুর থানা সহ আশপাশের থানায় প্রায় ৮/১০টি মাদক মামলা রয়েছে। উক্ত মাদক ব্যবসায়ী কিছু দিন পূর্বে জামিনে জেল হাজত থেকে  বের হয়ে পুনরায় আগের কর্মে ফিরে প্রকাশ্যে পাইকারি ও খুচরা মাদক (ইয়াবা) বেচা-কিনা করে যাচ্ছে। সরেজমিনে গিয়ে দেখা যায়, তার বেচা-কিনার স্পটগুলো হলো ভরতেরকান্দি শরীফের মুদি দোকান,  বাঙালপাড়া, ও ভরতেরকান্দি কামারকোষা ও চরসুজাপুর বড় মাদ্রাসার আশপাশ এলাকা।
নাম প্রকাশ না করার শর্তে এলাকার স্হানীয় বাসিন্দা জানান, নিখিল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার রয়েছে ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র সেলসম্যান। কিছুদিন আগে নরসিংদী ডিবি পুলিশ তাকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করার পর সে অতি অল্প সময়ে জামিনে বের হয়ে আবার মাদক ব্যবসায় লিপ্ত হয়েছে। এলাকার কোমলমতি স্কুল, কলেজের ছাত্ররা মাদকাসক্ত হয়ে পড়ছে। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। উল্লেখ্য সম্প্রীতি মাদক ব্যবসায়ী  অমিত হাসান ওরফে নিখিল নরসিংদী জেলা গোয়েন্দা শাখা  ডিবির হাতে ইয়াবাসহ গ্রেফতার হলে সংবাদটি দৈনিক ও স্হানীয় একাধিক পত্র-পত্রিকায় পায়।
এরই সূত্র ধরে সে জামিনে বের হয়ে গত ১৮ আগস্ট স্হানীয় সাংবাদিক আঃ ছাত্তার মিয়া কে তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় হুমকি ধমকি দেয়। গত ১৮ আগস্ট বুধবার সাংবাদিক আঃ ছাত্তার মিয়া  স্থানীয় শিবপুর মডেল থানায় স্বশরীরে উপস্থিত হয়ে মাদক ব্যবসায়ী অমিত হাসান ওরফে নিখিল ও তার সহযোগীদের বিরুদ্ধে সাধারণ ডায়েরি ( জিডি) করেন। এবিষয়ে সাংবাদিক আঃ ছাত্তার মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হওয়ায়, সে আমাকে প্রাননাশের হুমকি দিচ্ছে। আমি এখন আমার পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com