ঢাকাবুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

মরিনহোর শিষ্যদের হারিয়ে সেমিতে ইন্টার

350
Tanim Tv
ফেব্রুয়ারি ৯, ২০২২ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক: এডিন জেকো ও আলেক্সিস সানচেজের গোলে রোমাকে হারিয়ে কোপা ইতালিয়ার সেমিফাইনাল নিশ্চিত করেছে ইন্টার মিলান। ঘরের মাঠ সান সিরোতে ২-০ গোলে জিতেছে নেরাজ্জুরিরা।

ম্যাচের শুরুতেই এগিয়ে যায় ইন্টার। দ্বিতীয় মিনিটেই ইভান পেরিসিচের ক্রসে দুর্দান্ত এক ভলিতে সাবেক ক্লাবের জাল খুঁজে নেন জেকো।

এর ৬ মিনিট পর নিকোলো বেরেল্লার দূরপাল্লার এক শট লাগে রোমার গোলবারে। পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করা সিমোনে ইনজাঘির দল ব্যবধান দ্বিগুণ করে দ্বিতীয়ার্ধে।

৬৮তম মিনিটে মাত্তেও ডারমেইনের কাছ থেকে বল পেয়ে ২৫ গজ দূর থেকে শট নেন সানচেজ। লাফ দিয়ে বল আটকাতে পারেননি রোমার গোলরক্ষক রুই প্যাট্রিসিও। শেষদিকে চোটে পড়ায় ইংলিশ স্ট্রাইকার ট্যামি আব্রাহামকে হারায় হোসে মরিনহোর দল।

কোপা ইতালিয়ার সেমিতে নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলান বা লাৎসিওকে প্রতিপক্ষ হিসেবে পেতে পারে ইন্টার। দল হারলেও অবশ্য বিশেষ সম্মান পেয়েছেন মরিনহো। ইন্টারের সমর্থকরা ঘরের মাঠে গান গেয়েছেন পর্তুগিজ কোচের নাম ধরে।

মরিনহোর অধীনে ২০০৯-১০ মৌসুমে ট্রেবল জিতেছিল ইন্টার।

এবার সিরি’আয় শীর্ষ থাকা নেরাজ্জুরিরা এই মৌসুমে ট্রেবল জয়ের স্বপ্ন দেখছে কোচ ইনজাঘির অধীনে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com