ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০২৩
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

মধুপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত১

350
তানিম টিভি
ডিসেম্বর ৫, ২০২৩ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বাবুল রানা, মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুরে বাসচাপায় আব্দুল হামিদ (৪০) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। এই ঘটনায় অটোভ্যান চালক ছরোয়ার হোসেন গুরুতর ভাবে আহত হয়েছেন।ঘটনাটি ঘটেছে সোমবার (৪ডিসেম্বর) বিকেলে মধুপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের গোলাবাড়ী বাসস্ট্যান্ড নামক স্থানে।

এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী মধুপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়ক একঘন্টা অবরোধ করে রাখে।

স্থানীয় বিল্লাল জোয়াদ্দার জানান, গোলাবাড়ী থেকে মধুপুরগামী ব্যাটারি চালিত অটোভ্যানকে মধুপুরগামী বিনিময় পরিবহনের একটি বাস চাপা দেয়। এতে অটোভ্যান চালক ছরোয়ার হোসেন ও আব্দুল হামিদ গুরুতর ভাবে আহত হন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আব্দুল হামিদের মৃত্যু হয়।

আহত অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনিসংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এই ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী ঘটনাস্থলেই সমবেত হয়ে মধুপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে। পরে স্থানীয় জনপ্রতিনিধি, পুলিশ প্রশাসন গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয় লোকজন জানান, ২০২৩ সালে সড়ক দুর্ঘটনায় শুধু এই বিনিময় বাস কর্তৃক গোলাবাড়ি বাসস্ট্যান্ডে প্রায় ১০ থেকে ১৫ জনে মর্মান্তিক মৃত্যু হয়েছে। আমরা বারবার উর্ধতন কর্তৃপক্ষের কাছে এই স্থানের জন্য একটি গাড়ী গতিরোধ বিটের দাবি করে আসছি কিন্তু আজও অব্দি আমাদের দাবি পুরণ হয়নি।

প্রতিনিয়ত এই এলাকায় সড়ক দুর্ঘটনায় অনেক পথচারীর মৃত্যু হয়। আবার অনেকেই সড়ক দুর্ঘটনায় পঙ্গু হয়ে মানবেতর জীবনযাপন করছেন। স্থানীয় এলাকাবাসী, অতি দ্রুত সময়ের মধ্যে এই গোলাবাড়ি বাসস্ট্যান্ডে একটি গাড়ী গতিরোধ বিট তৈরী করে দেওয়ার জন্য উর্ধতন কর্তৃপক্ষের কাছে জোড় দাবি জানিয়েছেন এবং ধনবাড়ি থেকে পরিচালিত বিনিময় বাস সার্ভিসকে বয়কটের জন্য সকল যাত্রীদেরকে আহবান জানান।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com