ঢাকাশনিবার , ১০ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

মদনে ধর্ষণের ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ায় যুবক গ্রেপ্তার

350
Tanim Tv
জুলাই ১০, ২০২১ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

শহীদুল ইসলাম, মদন, নেত্রকোণা : প্রেমিকাকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ও স্থির চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে কলেজ ছাত্রীকে ব্ল্যাক মেইল করায় প্রেমিক আমিরুল মিয়া (২৪) নামের এক যুবককে বৃহস্পতিবার রাতে গাজীপুর জেলার গাছা থানার জয়বাংলা নামক স্থান হতে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ। আমিরুল আটপাড়া উপজেলার হরিপুর গ্রামের আনজু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, আমিরুলের মামার বাড়ি মদন উপজেলার জয়পাশা গ্রামে। সেখানে বেড়াতে আসার সুবাধে স্থানীয় কলেজ ছাত্রীর সাথে ২০১৮ সালে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে বিভিন্ন গেস্ট হাউজে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের স্থির চিত্র ও ভিডিও মোবাইলে ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করতে থাকে। গত ১ মাস আগে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। গত ২৫ জুন মেয়েটির মা বাদী হয়ে প্রেমিক আমিরুলকে আসামি করে মদন থানায় মামলা দায়ের করেন।

মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম জানান, কলেজ ছাত্রীর মায়ের দায়ের করা মামলার প্রেক্ষিতে আমিরুল মিয়াকে গ্রেপ্তার করেছি। তার মোবাইল ফোন জব্দ করা হয়েছে। শুক্রবার বিকালে থাকে নেত্রকোণার জেল হাজতে পাঠানো হয়েছে।

ছবি ঃ সংযুক্ত।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com