ঢাকারবিবার , ৫ সেপ্টেম্বর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

ভ্যাপসা গরমে এক পশলা বৃষ্টিতেও স্বস্তি মেলেনি

350
Tanim Tv
সেপ্টেম্বর ৫, ২০২১ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীতে আজ রোববার (৫ সেপ্টেম্বর) সকালে এক পশলা বৃষ্টি হয়ে গেল। তবে আকাশ ছিল পরিষ্কার। সকালে জীবন ও জীবিকার তাগিদে যারা বাইরে বের হন তারা ভ্যাপসা গরমে ঘেমে অস্থির হন। সকাল ৯টার দিকে হঠাৎ করেই আকাশে মেঘ দেখা যায়। সাড়ে ৯টার দিকে শুরু হয়। হঠাৎ করে বৃষ্টি নামায় অনেকেই বেকায়দায় পড়ে যান।

বৃষ্টি থেকে রক্ষা পেতে অনেকেই দৌড়ঝাঁপ করে নিরাপদ আশ্রয়ে ছোটেন। রিকশাচালকরা যাত্রীকে নামিয়ে সিটের নিচ থেকে পর্দা বের করতে ব্যস্ত হয়ে পড়েন। ট্রাফিক পুলিশ সদস্যদের দ্রুত ছাতা বের করে যানবাহন নিয়ন্ত্রণে ব্যস্ত হতে দেখা যায়।

পথচারীদের অনেককে বৃষ্টিতে কাকভেজা হতে দেখা যায়। তবে ক্ষণিকের জন্য নামা একপশলা বৃষ্টি ভ্যাপসা গরম থেকে স্বস্তি দিতে পারেনি। বরং অল্প সময়ের বৃষ্টি গরমকে যেন আরও বাড়িয়ে দেয়।

আবহাওয়ার অধিদপ্তরের রোববার সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টার ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে বলা হয়, আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। হালকা বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। দক্ষিণ-দক্ষিণ পূর্ব দিক থেকে ঘণ্টায় ৮ থেকে ১২ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে। দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

সকাল ৬টায় ঢাকার তাপমাত্রা ছিল ২৬ দশমিক ৩ ডিগ্রী সেলসিয়াস। গত ২৪ ঘণ্টায় ১৩মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com