ঢাকাশনিবার , ২৯ মে ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের চালককে পেটাল মোটরসাইকেল আরোহীরা

350
Tanim Tv
মে ২৯, ২০২১ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ায় লেভেলক্রসিং অতিক্রম করার সময় মোটরসাইকেলকে ধাক্কা দেওয়ায় দুই ট্রেনচালককে পেটানোর ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার (২৯ মে) বিকেল ৩টা থেকে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

আহত ট্রেন চালকরা হলেন আনোয়ার হোসেন (৪৫) ও জসিম উদ্দিন (৪০)। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৩টার দিকে ঢাকা থেকে আসা চট্টগ্রামগামী মালবাহী ট্রেন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন-সংলগ্ন লেভেলক্রসিং অতিক্রম করার সময় একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে করে মোটরসাইকেল আরোহীরা রেললাইনের পাশে ছিটকে পড়েন। এ সময় ট্রেনচালক ট্রেন থামিয়ে দেন।

তারা আরও জানান, পরে মোটরসাইকেল আরোহীরা ট্রেনের চালক আনোয়ার ও সহকারী চালক জসিমকে ট্রেন থেকে নামিয়ে মারধর করেন। এ ঘটনার পর থেকে ট্রেনটি ক্রসিংয়ে আটকা পড়ে আছে। ফলে ডাউন লাইনে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. সালাউদ্দিন খাঁন জানান, গত ২৬ মার্চ থেকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের সিগনালিং ব্যবস্থা নষ্ট হয়ে আছে। সেজন্য এ দুর্ঘটনা ঘটেছে। স্টেশন-সংলগ্ন লেভেলক্রসিং অতিক্রম করার সময় একটি মোটরসাইকেল ট্রেনটির সঙ্গে ধাক্কা খায়। এ ঘটনায় মোটরসাইকেল আরোহীরা ট্রেনের দুই চালককে মারধর করেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com