বীরগঞ্জ উপজেলার এসিল্যান্ডের বিদায় বরণ অনুষ্ঠান

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১১ মাস আগে

মোঃ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) মোঃ ডালিম সরকারকে বিদায় জানানো হয় ও নবাগত উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মোঃ কামাল হোসেনকে বরণ করে নেয়া হয়েছে।

বুধবার বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে অফিসার্স ক্লাবের আয়োজনে ইউএনও মোঃ আব্দুল কাদের এর সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা প্রকৌশলী মো. আব্দুল মান্নাফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ছানাউল্লাহ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা হিমেল চন্দ্র রায়, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাকিরুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আবু রেজা মো. আসাদুজ্জামান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলীর উপ সহকারী মো. হুমায়ুন কবির সহ উপজেলা বিভিন্ন দপ্তর ও উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। জানা যায়, নবাগত এসিল্যান্ড মো. কামাল হোসেন এর বাড়ি কুষ্টিয়া জেলায়। ৩৫ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে অন্তর্ভুক্ত হয়ে কর্মজীবন শুরু করেন। বীরগঞ্জ উপজেলায় যোগদান করার আগে, তিনি রাজশাহী জেলার বাঘা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন।

উল্লেখ্য যে,সদ্য বিদায়ী এসিল্যান্ড মো.ডালিম সরকার বীরগঞ্জ উপজেলায় ২০২০ সালের ৩ জুন তারিখে যোগদান করে সৎ, নিষ্ঠাবান, সুনাম ও দক্ষতার সহিত কাজ করে গেছেন। তাঁকে সমপদে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলী করা হয়েছে। তিনি সেপ্টেম্বর মাসে এক বছরের জন্য যুক্তরাজ্যের ম্যানচেস্টার বিশ্ববিদ্যালয়ে এমএসসি করতে যাবেন।