ঢাকাবুধবার , ৯ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

বীরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

350
Tanim Tv
জুন ৯, ২০২১ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুরের বীরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রী অনশন ও অবস্থান নিয়েছে।

প্রতারক প্রেমিক পলাতক থাকায় তার স্বজনরা শারীরিক নির্যাতন করে বাড়ি থেকে বের করে দিয়েছে বলে অভিযোগ করছেন ওই ছাত্রী। এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মোহাম্মপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের হরিস চন্দ্র রায়ের ছেলে চন্দন রায়(২৪) এর বাড়িতে বিয়ের দাবিতে মঙ্গলবার সকালে অবস্থান নেন ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার জাবেরহাট ইউনিয়নের মাধব চন্দ্র রায়ের মেয়ে ও পীরগঞ্জ ডিগ্রি কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী পিকিং রায় (২২)।

ওই ছাত্রী অবস্থান নিলে ছেলের পরিবারের লোক জন মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করলেও ওই কলেজ ছাত্রী রাত ১০ টা পর্যন্ত ছেলের বাড়িতে অনশন করছেন। অসহায় ভুক্তভোগী শিক্ষার্থী জানান, কয়েক দিন ধরে চন্দন যোগাযোগ বন্ধ করে দেওয়ার আমি নিররুপায় হয়ে বিয়ের দাবিতে অনশন করে যাচ্ছি। চন্দন রায়ের সাথে মুঠোফোনে তার তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায়শই নিভৃতে দুজন দেখা হতো।

বিয়ে প্রলোভন দেখিয়ে ও বিয়ের নামে মন্দিরে মালা বদলের মধ্যে দিয়ে একাধিক বার লম্পট চন্দন তার সাথে অবৈধ শারীরিক সম্পর্ক করে। প্রেমিক চন্দন তাকে বিয়ে না করলে আত্মহত্যার কথাও জানায় ওই শিক্ষার্থী। প্রতারক চন্দন মুঠোফোন রিসিভ না হলে তার পিতা হরিস চন্দ রায় শারীরিক নির্যাতনের বিষয়টি স্বীকার করে জানান, বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করে নেয়া হবে। এব্যাপারে ভুক্তভোগী শিক্ষার্থী ও এলাকাবাসী স্থানীয় জনপ্রতিনিধি ও বীরগঞ্জ থানা পুলিশ ও উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com