বিশ্বরঙে মাসব্যাপী নীল উৎসব

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১২ মাস আগে

এখন আষাঢ় মাস। বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের মতো এই আষাঢ়ে সবার হৃদয় পুলকে দুলিয়া ওঠে নবযৌবনা সবুজের সাথে নীলের পরশে। নীল রঙ খুব সহজেই মনে শান্ত ভাব জাগিয়ে তুলে। নীল রঙ আভিজাত্য, শান্তি, একতা, সম্প্রীতি, প্রভৃতি ভাব প্রকাশে ব্যবহৃত হয়।

এই নীলকে বরণ করতে বাংলাদেশে প্রথমবারের মতো ‘নীল উৎসব’-এর আয়োজন করেছে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ।

উৎসব পার্বণ উদযাপনে বিশ্বরঙ সবসময়ই অগ্রপথিক সুদীর্ঘ ২৬ বছর ধরে। সেই ধারাবাহিকতায় আগামী ১ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত মাসব্যাপী বিশ্বরঙের সকল শোরুমে চলবে ‘নীল উৎসব’।

এ উপলক্ষে শাড়ি, থ্রিপিছ, সিঙ্গেল কামিজ, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ইত্যাদিতে তুলে ধরা হয়েছে প্রকৃতি থেকে নেয়া নীল ফুলের অনুপ্রেরণায় ফ্লোরাল মোটিফ আর নীল, সাদা রঙের বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের অনবদ্য উপস্থিতি। গরমের কথা মাথায় রেখে কাপড় ব্যবহার করা হয়েছে স্বাভাবিকভাবে ব্যবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভয়েল, স্লাব কাপড়।

পোশাকগুলোতে নীলের পাশাপাশি রয়েছে প্রাকৃতিক রঙের অনন্য ব্যবহার। কাজের মাধ্যম হিসাবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

www.bishworang.com এই ওয়েব পেজটি এবং bishworangfanclub ফেসবুক পেজের মাধ্যমে অনলাইনে ঘরে বসেই কেনা যাবে পছন্দের পোশাকটি। যোগাযোগ করা যাবে ‘বিশ্বরঙ’- এর কাস্টমার কেয়ারে ০১৮১৯-২৫৭৭৬৮, ০১৭৩০০৬৮০২৯।