ঢাকাবৃহস্পতিবার , ৩০ জুন ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে চাঁর জুয়াড়ীর ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড

350
তানিম টিভি
জুন ৩০, ২০২২ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর জেলার বিরামপুরে প্রকাশ্য জুয়া খেলার অপরাধে চার জনকে জুয়াড়ীকে ১০ দিনের  বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, বুধবার(২৯ জুন) দিবাগত রাত সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে বিরামপর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশে এস আই বাবুল হোসেন ও এএসআই আব্দুল খালেক সঙ্গী ফোর্সসহ উপজেলার ৭নং পলিপ্রয়াগপুর ইউনিয়নের চকহরিদাসপুর গ্রামে তাসের মাধ্যমে জুয়া খেলার আসরে অভিযান চালান। এসময় জুয়া খেলা অবস্থায় জুয়া খেলার সরঞ্জামাদীসহ ৪ জুয়াড়ীকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত ৪ জুয়াড়ী হলেন, বিরামপুর উপজেলা ৭নং পলিপ্রয়াগপুর ইউনিয়নের চকহরিদাসপুর গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মমতাজুল ইসলাম (৬১), মৃত উদয় বাবুর ছেলে অতুল চন্দ্র রায় (৬৫), মৃত কিনাজ উদ্দিনের ছেলে ওমর আলী (৫২), শামসুদ্দিনের ছেলে রেজাউল করিম (৪৮)।

প্রকাশ্য জুয়া খেলার অপরাধে ঘটনাস্থলেই ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার তাৎক্ষনিক  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেক জুয়াড়ীকেই ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার বলেন, ১৮৬৭ প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারায় চার জুয়াড়ীকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com