ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

বিদায় নিতে শুরু করেছে শীত

350
Tanim Tv
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ৬:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বসন্তের প্রথম দিন থেকেই শীত বিদায় নিতে শুরু করেছে। তিন দিন ধরে চলা মৃদু শৈত্যপ্রবাহ কেটে গেছে। এখন থেকে প্রায় প্রতিদিনই দিন ও রাতের তাপমাত্রা বাড়বে। তবে আগামী সপ্তাহের শুরুতে বৃষ্টিপাতের সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়াবিদ এ কে নাজমুল হক বলেন, ‘শীত বিদায় নিতে শুরু করেছে। এখন তাপমাত্রা বাড়বে। আগামী রবিবার থেকে বৃষ্টিপাতের ক্ষীণ সম্ভাবনা রয়েছে। তবে এই পাঁচ দিন শুষ্ক আবহাওয়া বিরাজ করবে। ’

সোমবার সন্ধ্যা ৬টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। শেষরাত থেকে সকাল পর্যন্ত সারা দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। সারা দেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আগামী দুই দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, দিন ও রাতের তাপমাত্রা বাড়তে পারে। আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, বৃষ্টি অথবা বজ্রবৃষ্টির সম্ভাবনা রয়েছে।

সোমবার শ্রীমঙ্গলে সর্বনিম্ন তাপমাত্রা ৮.৭ সাত ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। পঞ্চগড়ের তেঁতুলিয়া ও চুয়াডাঙ্গা ছাড়া দেশের অন্য কোথায়ও ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে তাপমাত্রা ছিল না। আজ ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৬.১ ডিগ্রি সেলসিয়াস।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com