বাবার জন্য খাবার নিয়ে রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেল শিশুর

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১০ মাস আগে

রাজধানীর খিলগাঁও এলাকায় পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ইতি আক্তার নামে ছয় বছরের এক শিশু নিহত হয়েছে। বুধবার (৪ আগস্ট) দুপুর একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। শিশুটি তার অসুস্থ বাবার জন্য খাবার নিয়ে রাস্তা পারাপারের সময় এই দুর্ঘটনার শিকার হয়।

নিহত শিশুর বড়ভাই দিলা বলেন, আমার বাবার টিবি রোগ ছিল। অপারেশনের পরে পুরোপুরি অচল হয়ে পড়েছে। তাকে কোথাও নিয়ে গেলে একজনের সাহায্য লাগতো। বুধবার দুপুরে ইতি বাবার জন্য খাবার নিয়ে আসার সময় একটি পিকআপ ভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

দিলা জানান, তাদের বাড়ি কুমিল্লা জেলার তিতাস থানার মোহনপুর গ্রামে। বাবার নাম কামাল হোসেন। বর্তমানে তারা খিলগাঁও রেললাইন বস্তিতে পরিবার নিয়ে থাকেন।

শিশু ইতির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) বিজন কুমার বলেন, আমরা খবর পেয়ে গিয়ে দেখি সড়ক দুর্ঘটনায় এক শিশু ঘটনাস্থলেই মারা গেছে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, এলাকার লোকজনের মুখে জানতে পারি রাস্তা পারাপারের সময় একটি পিকআপ ভ্যানের ধাক্কায় শিশুটি মারা যায়। এই ঘটনায় পিকআপ ভ্যানচালককে আটক ও গাড়ি জব্দ করা হয়েছে।