ঢাকাশনিবার , ২৪ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে বাঘমারা ৬ খুন মামলার ১নং আসামী গ্রেফতার

350
Tanim Tv
জুলাই ২৪, ২০২১ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শফিকুর রহমান- বান্দরবান প্রতিনিধিঃ
আজ ২৪ জুলাই (শনিবার) বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারার বাজার পাড়ার ৬ খুন মামলার ১ নং আসামী আপাই মার্মাকে গ্রেফতার করেছে সেনাবাহিনী।
গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান সেনা জোন কর্তৃক এই আসামীকে জামছড়ি মুখ পাড়ায় তার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, গত ৭ জুলাই ২০২০ তারিখে সকাল ৭ টার দিকে সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারা বাজার পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে জেএসএস সংস্কার এর জেলা শাখার সভাপতি রতন তঞ্চঙ্গ্যা, সহসভাপতি প্রজিত চাকমা, সদস্য ডেবিট বাবু, মিলন চাকমা, জয় ত্রিপুরা ও দিপেন ত্রিপুরা নিহত হয়েছিলেন। এছাড়া গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছিলেন বিদ্যুৎ ত্রিপুরা, নিরু চাকমা ও মেমানু মারমা।
এই ঘটনায় বান্দরবান সদর থানায় ২০ জন‌কে আসামি ক‌রে এক‌টি হত্যা মামলা দা‌য়ের করা হয়েছিল। গত ৮ জুলাই ২০২০ তারিখে জেএসএস (সংস্কার) এর জেলার সে‌ক্রেটারি উবামং মারমা বাদী হ‌য়ে এই হত্যা মামলাটি ক‌রেন। মামলার বাকি আসামী গণ পলাতক আছে। তাদের ধরতে সেনাবাহিনী ও পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com