ঢাকারবিবার , ২২ আগস্ট ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ কাঁপিয়ে আইপিএলে দল পেলেন এলিস

350
Tanim Tv
আগস্ট ২২, ২০২১ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক ক্রিকেটে আবির্ভাবেই চমক। এবার সুযোগ পেয়ে গেলেন আইপিএলেও। সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্টের দ্বিতীয় পর্বের জন্য অস্ট্রেলিয়ান পেস সেনসেশন নাথান এলিসকে দলে টেনেছে পাঞ্জাব কিংস। শুক্রবার রাতে কিংস তার সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে।

বাংলাদেশে এক সফরই ভাগ্যের দরজা খুলে দিল এলিসের। ঢাকায় চলতি মাসে টাইগারদের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে অভিষেক হয় অসি পেসারের, আর অভিষেকেই গড়েন ইতিহাস।

টি-টোয়েন্টির প্রথম বোলার হিসেবে অভিষেকে হ্যাটট্রিক করেন এলিস। এমন পারফরম্যান্সের পর ২৬ বছর বয়সী এই পেসার নজরে পড়েন আইপিএলের ফ্রাঞ্চাইজিগুলোর।

অস্ট্রেলিয়ার গণমাধ্যম ‘ক্রিকেট.কম.এইউ’ জানিয়েছে, এলিসকে দলে নিতে রীতিমত হুমড়ি খেয়ে পড়েছিল আইপিএলের তিন ফ্র্যাঞ্চাইজি। বৃহস্পতিবার রাতেই একটি দলের সঙ্গে চুক্তির খবর ফাঁস হয়, তবে দলটির নাম প্রকাশ হয়নি তখন।

শুক্রবার আনুষ্ঠানিকভাবে এলিসকে স্বাগত জানাল পাঞ্জাব কিংস। পাঞ্জাব আইপিএলের দ্বিতীয় লেগে পাচ্ছে না অস্ট্রেলিয়ান দুই পেসার ঝি রিচার্ডসন আর রিলে মেডেরিথকে।

এলিসকে দিয়েই ফাস্ট বোলিংয়ের সেই শূন্যতাটা পূরণ করার চেষ্টায় ফ্র্যাঞ্চাইজিটি। সেজন্যই দুই দলের সঙ্গে টানাটানি করে অসি পেসারকে লুফে নিয়েছে তারা।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com