ঢাকাবুধবার , ১৮ মে ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

বঙ্গবন্ধুর আত্মজীবনী বইটি উপহার দিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ নেতা

350
Tanim Tv
মে ১৮, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

খোরশেদ  আলম, সাভার (ঢাকা) প্রতিনিধি: বঙ্গবন্ধুর স্বপ্নের  বাংলাদেশ শেখ  ফজলুল করিম সেলিম।  বইটিতে লেখা রয়েছে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর নেতৃত্বেই  ১৯৭১ সালে ৯ মাস রক্তক্ষয়ী সশস্ত্র সংগ্রামের মাধ্যমে পৃথিবীর বুকে স্বাধীন সার্বভৌম দেশ হিসেবে জন্মলাভ করে বাংলাদেশ।

বাংলাদেশ ও বঙ্গবন্ধু এক অবিচ্ছেদ্য অংশ বাংলা ও বাঙালির ইতিহাস জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে।

তাই বঙ্গবন্ধুর আত্মজীবনী বইটি বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেন  সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মেহদি হাসান মঞ্জু। সাভার ও আশুলিয়ার আওয়ামী লীগের নেতা কর্মীদেরকে বইটি উপহার দিচ্ছেন আর বলছেন বঙ্গবন্ধুর ইতিহাস জানতে হবে তাহলেই বঙ্গবন্ধুর রাজনীতি সচ্ছল হবে।বইটি তুলে দিলেন ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলামের হাতে । বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা  দেশ ও দেশের মানুষকে যেভাবে বুকে আগলে রেখে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। আমরা সামনের দিনগুলো যেন এভাবেই বাংলাদেশ এগিয়ে যেতে পারে আমাদের পরবর্তী প্রজন্ম যেন এই বইটির মাধ্যমে বঙ্গবন্ধুকে স্মরণ করতে পারে।  এজন্যই বইটি বিভিন্ন মানুষকে উপহার দিয়ে যাচ্ছেন এই আওয়ামী লীগ নেতা দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জুর।

বইটি সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনীতি ব্যক্তিদেরকেও  উপহার দিয়েছেন।  তিনি বলেছেন আমি যতদিন পৃথিবীতে আল্লাহর রহমতে বেঁচে থাকবো ততদিন বঙ্গবন্ধুর জীবনী ইতিহাস মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে চেষ্টা করব বাকিটা ওপরওয়ালার ইচ্ছা।

পরিচয় করিয়ে দিয়েছিলেন দক্ষিণ এশিয়ার সদ‍্য স্বাধীন দেশ বাংলাদেশকে সম্মানের চোখে দেখতো বিশ্বের প্রভাবশালী রাষ্ট্র ও সরকার প্রধানরা। বঙ্গবন্ধুর বলিষ্ঠ নেতৃত্বে বাঙালি জাতির জন্য বিরল সম্মান এনেছিলো।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com