বঙ্গবন্ধুকে নিয়ে কোনো রাজনীতি নয় – ঈসা

লেখক: তানিম টিভি
প্রকাশ: ৯ মাস আগে

সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ মঞ্জুর হোসেন ঈসা বলেন,আমাদের এ জাতির সবচেয়ে দূর্ভাগ্য বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে এসেও আমরা ঐক্যবদ্ধভাবে তার জন্মশতবার্ষিকী একত্রিত হয়ে পালন করতে পারিনি। আমরা তার ৪৬ তম শোক দিবসে ও একত্রিত হতে পারিনি।অথচ স্বাধীনতার ৫০ বছর আমরা পার করে দিলাম। বঙ্গবন্ধুকে নিয়ে কোনো রাজনীতি নয়।
তিনি হচ্ছেন সর্বজনীন। আমরা সম্মিলিতভাবে করোনা মহামারীতে জাতীয় ঐক্য করতে চাই। আর এই ঐক্য তখনই সম্ভব হবে, যদি আমরা বঙ্গবন্ধুকে সর্বজনীন করতে পারি। বাংলাদেশ স্বাধীনতা পরিষদ ও সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে তোপখানা রোডস্থ এশিয়া হোটেল ও রিসোর্টসে আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ” হৃদয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ ” শীর্ষক আলোচনা সভা ও নৈশভোজে উদ্বোধনী বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি মোঃ জিন্নাত আলী খান জিন্নাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী এম. নাজিম উদ্দিন আল আজাদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাননীয় সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি এম.পি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেখ রাসেল জাতীয় শিশু -কিশোর পরিষদের চেয়ারম্যান ও আড়াইহাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মুজাহিদুর রহমান হ্যালো সরকার, ভাষা সৈনিক মঞ্জুরুল হক সিকদার, শেখ রাসেল জাতীয় শিশু -কিশোর পরিষদের মহাসচিব লায়ন মজিবুর রহমান হাওলাদার, মানিকগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ রমজান আলী, শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আনিসুর রহমান, নরসিংদী মডেল কলেজের অধ্যক্ষ মোঃ কামরুল ইসলাম, মনোহরদী সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম ফারুক, বিপিপির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী ,এ টি এম মমতাজুল করিম, খুলনা দিঘলিয়া সদর উপজেলার চেয়ারম্যান ফিরোজ মোল্লা, কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান, স্বাগত বক্তব্য রাখেন আর কে রিপন , শুভেচ্ছা বক্তব্য রাখেন এ বি এম লিটন।