ঢাকাবুধবার , ২৫ আগস্ট ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় জিনের বাদশার গুপ্তধনের ফাঁদ থেকে রক্ষা পেল স্কুলছাত্রী

350
Tanim Tv
আগস্ট ২৫, ২০২১ ২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

মিষ্টার আলী মিলন, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় জিনের বাদশার খপ্পরে পড়ে গুপ্তধনের আশায় ময়মনসিংহ থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ যাওয়ার পথে এসএসসি পরীক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৩ আগস্ট) রাতে বাহন পরিবহন নামে রংপুরগামী একটি যাত্রীবাহী বাস থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে বগুড়ার শাজাহানপুর থানা পুলিশ। উদ্ধার হওয়া ওই স্কুলছাত্রী ময়মনসিংহের ফুলপুর থানার দিউ গ্রামের বাসিন্দা।
সে স্থানীয় একটি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। ভুক্তভোগীর বড় ভাই জানান, দুদিন ধরে কথিত জিনের বাদশা পরিচয়ে তার ছোট বোনকে ফোন করে পরিবারের মা, বাবা, ভাই, বোনসহ হুবহু বিবরণ দিয়ে বিশ্বাস জোগায়। এরপর গুপ্তধনের প্রলোভন এবং পরিবারের কাউকে কিছু না বলে গাইবান্ধার গোবিন্দগঞ্জে আসতে বলে। সেখান থেকে তাকে পলাশবাড়ী নিয়ে গুপ্তধন দেওয়ার কথা বলা হয়। কাউকে কিছু বললে মা, প্রতিবন্ধী ভাইসহ পরিবারের সবাইকে মেরে ফেলার ভয়ভীতি দেখানো হয়।
এমতাবস্থায় সোমবার বেলা ১০:০০ টার দিকে স্কুল থেকে অ্যাসাইনমেন্ট আনার কথা বলে বাড়ি থেকে বের হয় মেয়েটি। সময় মতো বাড়ি না ফিরলে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে পুলিশে জানানো হয়। ফুলপুর থানার এসআই জাহিদ জানান, স্কুলছাত্রী নিখোঁজের খবরে পুলিশ অভিযান শুরু করে। পরে বগুড়ার শাজাহানপুর থানা পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করা হয়। শাজাহানপুর থানা সূত্রে জানা যায়, মেয়েটি বাসযোগে গাইবান্ধার পলাশবাড়ি যাচ্ছিল। বাসের মধ্যে মেয়েটির ফোনে একাধিকবার ফোন আসছিল।
মেয়েটি ফোনে কথা বলার সময় তার পাশে বসা যাত্রী বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ইতিহাস বিভাগের প্রধান প্রফেসর রমজান আলী আকন্দসহ অন্যান্য যাত্রীর সন্দেহ হয়। মেয়েটির পরিচয় জানতে চাইলে অসংলগ্ন কথা বলে। তখন পুলিশকে বিষয়টি জানালে রাত ৯টার দিকে শাজাহানপুর থানা এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, মেয়েটিকে উদ্ধারের পর পরিবারকে খবর দেয়া হয়। স্বজনদের জিম্মায় মেয়েটিকে দেয়া হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com