ঢাকারবিবার , ৯ মে ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

ফেরিতে যাত্রী পারাপার চলছেই

350
Tanim Tv
মে ৯, ২০২১ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

রেজা পারভেজ, বিশেষ প্রতিনিধিঃ পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজীরহাট নৌরুটে ফেরি চলাচল রোববার সকাল ৭টা থেকে বন্ধ রয়েছে। একইসঙ্গে ঘাটে যাত্রীদের চাপ সামলাতে মোতায়েন করা হয়েছে বিজিবি। কিন্তু এরপরও লুকিয়ে ছাপিয়ে ঘাটে যাত্রী পারাপার চলছেই।

আজ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে বনলতা নামের একটি ফেরি একটি অ্যাম্বুলেন্স, একটি কুরিয়ার সার্ভিসের গাড়ি ও ৩টি প্রাইভেটকারসহ ১৩টি যানবাহন নিয়ে দৌলতদিয়ার উদ্দেশ্যে ছেড়ে যায়। অ্যাম্বুলেন্সের জন্য ছাড় দিতে গিয়ে এসময় ফেরিতে বেশ কিছু যাত্রীও উঠে যান। এরপর সকাল ৯টার দিকে দৌলতদিয়া ঘাট থেকে শাহ আলী নামের একটি ফেরি অ্যাম্বুলেন্সসহ কয়েকটি গাড়ি ও যাত্রী নিয়ে পাটুরিয়া ঘাটে আসে।

সকালে থেকেই ঈদে ঘরমুখো যাত্রীরা ঢাকা থেকে ৩-৪ গুণ ভাড়া বেশি দিয়ে ঘাট এলাকায় আসছেন। ঘরমুখো যাত্রীরা ঘাট এলাকায় এসে ফেরি চলাচল বন্ধ পেয়ে ইঞ্জিনচালিত ট্রলারে স্বাভাবিক সময়ের চেয়ে ৩-৪ গুণ ভাড়া বেশি দিয়ে গাদাগাদি করে নদী পাড়ি দিচ্ছেন।

বিআইডব্লিউটিসির ডিজিএম জিল্লুর রহমান জানান, রবিবার সকাল সাড়ে ৭টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। তবে মাঝে মধ্যে অ্যাম্বুলেন্স ও লাশের গাড়ীসহ জরুরি কিছু যানবাহন পারাপার হচ্ছে। এসময় কিছু যাত্রীও ফেরিতে উঠে পড়ছেন। কোনোভাবেই তাদের আটকানো যাচ্ছে না।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com