ঢাকাবুধবার , ১১ আগস্ট ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

প্রতিবন্ধী আব্দুল মোনাফকে কর্মসংস্থানের জন্য দোকান খুলে দিলেন জেলা প্রশাসক

350
Tanim Tv
আগস্ট ১১, ২০২১ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শফিকুর রহমান- বান্দরবান প্রতিনিধিঃ- মুজিববর্ষ উপলক্ষে বান্দরবানে এক প্রতিবন্ধীকে সরকারিভাবে ঘর প্রদানের পর তার কমসংস্থানের জন্য একটি দোকান খুলে দিলেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।
দোকানের পাশাপাশি ঘরে বিদ্যুৎ ও পানির সুব্যবস্থা এবং ঘরে প্রবেশের জন্য একটি সিড়ি তৈরি করে দিয়েছে বান্দরবানের জেলা প্রশাসন।
১১ আগস্ট (বুধবার) দুপুরে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ছাইঙ্গা দানেশ পাড়ায় প্রতিবন্ধী  আব্দুল মোনাফকে  ঘর ও দোকানের চাবি হস্তান্তর করেন।
এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমাইয়া আক্তার সুইটি,রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা   মোহাম্মদ আবদুল্যাহ আল জাবেদ, উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট কায়েসুর রহমানসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি প্রতিবন্ধী আব্দুল মোনাফকে বাড়ী ও দোকানের চাবি প্রদানের পাশাপাশি তাকে একটি গ্যাসের চুলা,সিলিন্ডার ও বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী হাতে তুলে দেন।
জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন,মুজিববর্ষ উপলক্ষে বান্দরবানের প্রতিবন্ধী আব্দুল মোনাফকে আমরা সরকারিভাবে ঘর প্রদানের পর তার কমসংস্থানের জন্য জেলা প্রশাসনের মাধ্যমে একটি দোকান খুলে দিয়েছি এবং আমরা আশাকরি এই সহায়তার মাধ্যমে তার জীবনে আর্থিক অবস্থার পরিবর্তন ঘটবে।
প্রসঙ্গত,দীর্ঘ ৩০বছর ধরে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ছাইঙ্গা দানেশ পাড়ায় প্রতিবন্ধী আব্দুল মোনাফ এলাকার বিভিন্ন বাড়ীতে বাড়ীতে খাওয়া দাওয়া করতো আর পরিবার পরিজন না থাকায় তিনি মসজিদে ঘুমাতো , আর তার এই অসহায় জীবনযাপনের সংবাদে বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে একটি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বাড়ী নির্মাণের পাশাপাশি আর্থিক অবস্থা পরিবর্তনের জন্য একটি ব্যবসা প্রতিষ্টান খুলে দেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com