ঢাকাসোমবার , ১০ মে ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের দক্ষতায় উদ্ধার হলো চুরি হওয়া শিশু

350
Tanim Tv
মে ১০, ২০২১ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

 নিজস্ব প্রতিনিধি : নরসিংদী জেলা পুলিশের দক্ষতা ও সাড়াঁশি অভিযানের ফলে চুরি হওয়া নবজাতক শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হলো। জানা যায়, গত ৯ মে রোববার সকাল ১১টায় নরসিংদী সদর হাসপাতালের দোতালার বর্হিবিভাগে নবজাতক ২দিনের শিশুকে নিয়ে উক্ত নবজাতকের নানি শিশু চিকিৎসককে দেখাতে গেলে সদর হাসপাতালের দোতালায় অবস্থান নেওয়া অজ্ঞাত নারী নবজাতকের নানিকে সবার আগে ডাক্তার দেখিয়ে দিবে বলে নবজাত শিশুটিকে নানির কোল থেকে অজ্ঞাত নারী নবজাতটিকে কোলে নিয়ে চম্পট দেয়। উক্ত ঘটনাটি সংবাদ মাধ্যমে প্রচার হলে জেলা পুলিশের টনকনড়ে।

উক্ত ঘটনাটি নরসিংদী জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) এর দৃষ্টি আকর্ষণ হলে, তিনি তাৎক্ষণিক নির্দেশনা ও সরাসরি তত্বাবধানে টানা ১৪ ঘন্টার অভিযান শেষে নরসিংদী সদর হাসপাতাল থেকে চুরি হয়ে যাওয়া নবজাতক কে পশ্চিম ব্রাহ্মন্দীর মালাকার মোড় হতে উদ্ধার করেছে পুলিশ। নবজাতক শিশুর মা সুমাইয়া বলেন, হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পাওয়ার যে কি আনন্দ তা আমি বুঝাতে পারবোনা। আমি মহান আল্লাহর রহমতে পুলিশের এসির উছিলায় আমার সন্তানকে ফিরে পেয়েছি। আমি আল্লাহর কাছে এসপি সাহেবর জন্য দোয়া করি। আল্লাহ যেন উনাকে সুস্থ রাখেন। বর্তমানে নবজাতক শিশুটি মায়ের কোলে সুস্থ আছেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com