ঢাকাশনিবার , ২৩ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

350
Tanim Tv
অক্টোবর ২৩, ২০২১ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

মো. নুর হাসান, পঞ্চগড়: পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রশিদুল ইসলাম (২৩) ও রিফাদুজ্জামান (২৮) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় অপর দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।
শনিবার দুপুরে সদর উপজেলার অমরখানা ইউনিয়নে ঠুঁটা পাখুরী এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, সদর উপজেলার অমরখানা ইউনিয়নের আফজাল হোসেনের ছেলে রশিদুল ইসলাম ও তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট এলাকার হামিদুল ইসলামের ছেলে রিফাত।
আহতরা হলেন, সদর উপজেলার অমরখানার ইউনিয়নের বোদাপাড়া এলাকার তবিবর রহমানের ছেলে শাহিন এবং তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট এলাকার আলম হোসেনের ছেলে জনি।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে রাশেদুল ও শাহিন মোটরসাইকেল পঞ্চগড় যাওয়ার পথে জগদল ঠুটাপাখুরী এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা অপর মোটরসাইকেলে রিফাত ও জনির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাশেদুল ও রিফাদুজ্জামান নিহত হন।
এসময় শাহিন ও জনি গুরুতর আহত হলে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। শাহিনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com