ঢাকাশনিবার , ১২ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নড়াইলে ৭ দিনের আংশিক লকডাউন শুরু

350
Tanim Tv
জুন ১২, ২০২১ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় নড়াইলে এক সপ্তাহের লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। শনিবার (১২ জুন) থেকে এ লকডাউন কার্যকর হবে।

এর আগে শুক্রবার (১১ জুন) রাত ৮টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। নড়াইলে জেলার তিন পৌর এলাকাসহ করোনা সংক্রমণ বেড়ে যাওয়া ইউনিয়নগুলোতে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

সভায় জানানো হয়, শনিবার থেকে সন্ধ্যা ৬টা থেকে সকাল ৮টা পর্যন্তু সাতদিন এ লকডাউন চলবে। নড়াইল পৌর, লোহাগড়া পৌর ও কালিয়া পৌর এলাকায় এ লকডাউন চলবে। এছাড়া সদর উপজেলার কলোড়া, শিংগা শোলপুর, বিছালি ইউনিয়ন ও লোহাগড়ার শাল নগর ইউনিয়নে লকডাউন চলবে।

এছাড়া লোহাগড়া ও কালিয়া উপজেলা প্রশাসন করোনার সংক্রমণ বিবেচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

করোনা প্রতিরোধে জেলা প্রশাসনের পক্ষ থেকে শতভাগ মাস্ক নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ পুলিশের পক্ষ থেকেও কঠোর অবস্থান নেয়া হবে বলে জানানো হয় সভায়।

নড়াইলের জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান বলেন, ‘সীমান্তবর্তী জেলাগুলো থেকে কিছু ভারত ফেরত লোক লুকিয়ে জেলায় প্রবেশ করায় সংক্রমণের হার হঠাৎ বেড়ে গেছে। আপাতত আংশিক লকডাউন ঘোষণা করা হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি বিবেচনায় পুরো জেলায় লকডাউন ঘোষণা করা হতে পারে।’

উল্লেখ্য, নড়াইলে করোনায় গত ২৪ ঘণ্টায় ৫১ জন আক্রান্ত হন। এরমধ্যে সদর উপজেলায় ৩৬ জন, লোহাগড়া উপজেলায় ১২ জন ও কালিয়া উপজেলায় তিনজন রয়েছেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com