ঢাকামঙ্গলবার , ১৫ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণায় মদন পৌরসভার বাজেট পেশ 

350
Tanim Tv
জুন ১৫, ২০২১ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণা প্রতিনিধি ঃ নতুন কোন করারোপ ছাড়াই ২০২১-২২ইং অর্থ বছরে নেত্রকোণা জেলার মদন পৌরসভার ১৭কোটি ৫১লক্ষ ৯৭হাজার ৪শত ৮ টাকার বাজেট পেশ করা হয়েছে।
মদন পৌরসভার মেয়র আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ- সম্পাদক সাইফুল ইসলাম সাইফ  মঙ্গলবার দুপুর ১টায় সন্মেলন কক্ষে পৌর কাউন্সিলর এলাকার  গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিকদের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে  এ বাজেট পেশ করেন।
বাজেট পেশ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য  রাখেন, প্যানেল মেয়র-১ তাহমিন আরা বেগম শিরিন, প্যানেল মেয়র -২ সৈয়দ দেলোয়ার হাসান,প্যানেল মেয়র -৩ ঝলমল দাস কাউন্সিলর পার্থনাথ বৈশ্য সজল, সাইফুল ইসলাম বাবুল, হক্কু মিয়া পৌর সচিব জাহাঙ্গীর আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বাজেটে রাজস্ব খাতে আয় দেখানো হয়েছে ২ কোটি ৮ লক্ষ ৬৬ হাজার ৫ শত ৭৩ টাকা, উন্নয়ন খাতে আয় দেখানো হয়েছে ১৫কোটি ৪৩ লক্ষ ৩০ হাজার ৮ শত ৩৫ টাকা।
বাজেটে মেয়র সাইফ মদন পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তর করতে পৌরসভার সার্বিক উন্নয়ন বিশেষ করে রাস্তা -ঘাট, ব্রীজ, কালভার্ট নির্মান, জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, হাট – বাজার উন্নয়ন, সড়ক বাতি স্থাপন এবং বিশুদ্ধ পানিয় জলের ব্যাবস্থা নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন।
প্রস্তাবিত বাজেট যাতে সুষ্ঠ ও সুন্দরভাবে বাস্তবায়ন করা হয়, সেই জন্য পৌর মেয়র নাগরিকদের  স্ব স্ব জায়গা থেকে কাজ করার আহ্বান জানান।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com