ঢাকাবুধবার , ১৯ জানুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নরসিংদীতে র‌্যাবের হাতে অস্ত্রসহ এক যুবক গ্রেপ্তার 

350
Tanim Tv
জানুয়ারি ১৯, ২০২২ ২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আশিকুর রহমান :- নরসিংদীতে র‌্যাবের অভিযানে মাধবদী থানাধীন কান্দাইল এলাকা হতে ৭ রাউন্ড গুলি ভর্তি ১টি ম্যাগজিনসহ ১টি বিদেশি পিস্তল ও মোবাইলসহ এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার র‌্যাব- ১১ সিপিএস নরসিংদীর আভিযানিক একটি চৌকস দল।
র‌্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান যে :-  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন সময়ে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।
এরই ধারাবাহিকতায় নরসিংদী জেলায় সংগঠিত অস্ত্রধারী সন্ত্রাস কর্তৃক সংগঠিত বিভিন্ন অপরাধ রুখে দিতে র‌্যাব-১১ অভিযান আরও জোরদার করেছে এবং র‌্যাব এর নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিএসসি নরসিংদীর একটি চৌকস দল ১৯ জানুয়ারি বুধবার আনুমানিক রাত ১.৪৫ মিনিটে জেলার মাধবদী থানাধীন কান্দাইল গ্রামে অভিযান পরিচালনা করে কান্দাইল গ্রামের ওসমান মিয়ার ছেলে শাহাদাত হোসেন (২৬) কে ম্যাগজিনের ভিতরে রক্ষিত  ৭ রাউন্ড গুলি ভর্তি ১টি বিদেশি পিস্তল ও
ব্যবহৃত ১টি মোবাইল সেট সহ গ্রেপ্তার  করে। তিনি আরও জানান, প্রাথমিক অনুসন্ধানে গ্রেফতারকৃত আসামি নরসিংদী জেলার আশেপাশে বিভিন্ন থানার চিহ্নিত অস্ত্রদারী সন্ত্রাসী। উক্ত আসামী দীর্ঘদিন আইন প্রয়োগকারী সংস্থার ধরাছোঁয়ার বাইরে ছিলো। ইতোপূর্বে তার বিরুদ্ধে একটি হত্যাচেষ্টার মামলা চলমান আছে এবং সে বিভিন্ন স্থানে অস্ত্র প্রদর্শন করে আধিপত্য বিস্তারের চেষ্টা করতো বলেও তিনি জানান। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে উক্ত অস্ত্রদারী আসামী শাহাদাতকে গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধার করা সম্ভব হয়েছে। পরে গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com