ঢাকামঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের সদস্য গ্রেফতার  

350
Tanim Tv
আগস্ট ২৪, ২০২১ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

আশিকুর রহমান নিজস্ব প্রতিনিধি :– নরসিংদীতে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ৫ জন সদস্যসহ ৪টি মোটরসাইকেল উদ্ধার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ। গতকাল রবিবার বিকাল ৩.৩০ মিনিটে নরসিংদী জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্যটি নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপার এনামুল হক সাগর ( প্রশাসন)। এসময় তিনি উপস্থিত সাংবাদিক জানান যে,   জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক জনাব মোঃ আবুল বাশার পিপিএম (বার) এর নেতৃত্বে এসআই সাদেকুর রহমান, এএসআই শরীফুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫   সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হলেন- ১। আল রাব্বি (২৫), পিতা- হাবিবুল্লাহ সরকার, সাং- করিমপুর বাজার, থানা ও জেলা- নরসিংদী, ২। তাপস মিয়া (২১), পিতা- মোঃ মিলন মিয়া, সাং- কুইচার চর, থানা- মনোহরদী, জেলা- নরসিংদী,
৩।মোঃ সোলমান (৩৫), পিতা- সোনা মিয়া, সাং- চঙ্গভান্ডা, থানা- মনোহরদী, জেলা- নরসিংদী, ৪। মোঃ শহিদ মিয়া (৪০), পিতামৃত- মেঘা মিয়া, সাং- বাড়াইল, থানা- নবীনগর, জেলা- ব্রাহ্মনবাড়ীয়া ও ৫। মোঃ হিসামুর রহমান (২৬), পিতা-মোঃ মজিবুর রহমান, সাং-পুলতাকান্দা, থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জ। তিনি আরও  জানান যে, নরসিংদী জেলার বিভিন্ন থানাধীন এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গত ২২ শে আগস্ট সন্ধ্যা ৬.২০ মিনিটে  নরসিংদী সদর থানা এলাকার সাহেপ্রতাব মোড়ে অবস্থান করাকালে গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে, নরসিংদী সদর থানাধীন শালিধা নতুন বাসস্ট্যান্ডে আন্তঃজেলা চোর চক্র ২টি মোটর সাইকেল নিয়ে ক্রয় বিক্রয় করার উদ্দেশ্য  অবস্থান করছে। সংবাদ পেয়ে সন্ধ্যা ৬.৩০ মিনিটে উক্ত স্থানে পৌঁছা মাত্র ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫/৬ জনের একটি সংগবদ্ধ একটি দল ২টি মোটর সাইকেল নিয়ে পালানোর চেষ্টাকালে৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।
এসময় তাদের নিকট হতে একটি লাল কালো রংয়ের মোটর সাইকেল, ঢাকা মেট্রো-হ-৫১-৩৫৭৪ ও একটি কালো রংয়ের মোটরসাইকেল, যার নাম্বার বিহীন, উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা তাদের নাম, ঠিকানা প্রকাশ করে এবং জিজ্ঞাসাবাদে জানায় ইতোপূর্বে নরসিংদী জেলা থেকে মোটর সাইকেল চুরি করে চোরাই মোটর সাইকেল কুমিল্লা, ব্রাহ্মনবাড়ীয়া, কিশোরগঞ্জসহ বিভিন্ন জেলায় বিক্রয় করে আসছিলো।
ধৃত আসামীদের স্বীকারোক্তিতে ও তথ্য মতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন কালিপুর সাকিনে স্বপ্নপুরি কফি হাউজের সামনে থেকে মোঃ হিসামুর রহমানকে গ্রেফতার করা হয় এবং তার হেফাজত হতে একটি লাল রংয়ের মোটরসাইকেল, পিছনে নম্বর প্লেটে ঢাকা মেট্রো-ল-৩২-৪৮৮০ উদ্ধার করা হয়। এছাড়াও কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন কমলপুর সাকিনস্থ থানা সংলগ্ন নোহা সিএনজি ফিলিং স্টেশনের সামনে ঢাকা সিলেট মহাসড়ের দক্ষিণ পাশে হাজির হলে উপস্থিতি টের পেয়ে একজন একটি কালো রংয়ের নম্বর বিহীন মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায়।
উক্ত মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে জানায় যে, ধৃত আল রাব্বি, তাপস মিয়া, মোঃ সোলইমান, মোঃ শাহিদ মিয়া পরস্পর যোগসাজসে নরসিংদী জেলার বিভিন্ন এলাকা হতে মোটরসাইকেল চুরি করে আশপাশের জেলায় বিক্রয় করে। আসামীদের বিরুদ্ধে নরসিংদী জেলার থানাসহ অন্যান্য থানাতে একাধিক চুরি, ডাকাতি ও মাদক মামলা রয়েছে। গতকালের ঘটনায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com