ঢাকাবৃহস্পতিবার , ৩০ জুন ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ৪ জন নিহত

350
তানিম টিভি
জুন ৩০, ২০২২ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

আশিকুর রহমান, নরসিংদী জেলা প্রতিনিধি:  নরসিংদীর রায়পুরা উপজেলার মাহমুদাবাদ (ঢাকা-সিলেট) মহাসড়কে একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দিলে চাকায় পিষ্ট হয়ে চারজন নিহত হয়েছে।বৃহস্পতিবার (৩০জুন) সকাল ৮টায় এ ঘটনা ঘটে। 

রায়পুরা উপজেলার মাহমুদাবাদ বাজারের (ঢাকা-সিলেট) মহাসড়কে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে চলাচলকারী পথচারীদের ওপর উঠে গেলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

গুরুত্বর আহত আরেকজনকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু বরণ করেন। নিহতরা হলেন রায়পুরার মির্জাপুর ইউনিয়নের ফয়েজ আলীর ছেলে ফারুখ মিয়া (৫৫), নীলকুঠি গ্রামের আবু তৈয়ব মিয়ার ছেলে মুস্তাকিম (৪০), মাহমুদাবাদ গ্রামের সেন্টু মিয়ার ছেলে রিপন মিয়া এবং একই গ্রামের মোহাম্মদ  আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৬)।

ভৈরব হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকাল ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান সিলেটের উদ্দেশে যাচ্ছিল। এ সময় কাভার্ডভ্যানটি মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় এবং পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন পথচারী নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।
পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। স্থানীয় সূত্রে জানা যায়, সকালে দ্রুতবেগে একটি ক্যাভার্ডভ্যান মাহমুদাবাদ বাজার এলাকায় পৌচ্ছোলে কিছু বুঝে উঠার আগেই বাজারে আসা লোকজনের ওপর উঠে যায়।
মানুষের ডাক-চিৎকারে সামনে এগিয়ে গেলে দেখি ক্যাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে তিনজন মারা গেছে। আরেকজন জখম হয়ে পড়ে রয়েছে। পরে তাকে আমরা হাসপালে নিয়ে গেলে সেও রাস্তায় মারা যায়।
ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, কাভার্ডভ্যানটি মেশিনঘর  এলাকায় পৌঁছালে চালক ঘুমিয়ে পড়েন। ফলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে চার পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। চালক পলাতক রয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com