ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে করোনা পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত মতবিনিময় সভায় – ৯ আর্টিলারি ব্রিগ্রেড কমান্ডার

350
Tanim Tv
জুলাই ৫, ২০২১ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আশিকুর রহমান নিজস্ব প্রতিনিধি : নরসিংদী জেলার করোনা কোভিড-১৯ এর পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত মতবিনিময় সভায় ৯ আর্টিলারি ব্রিগ্রেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম। ৫ জুলাই সোমবার সকাল ১১টায় নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উক্ত সভায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং জেলা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ আর্টিলারি ব্রিগ্রেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম।

 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন :- জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম), জেলা সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূইঁয়া, সিও ৭ ফিল্ড রেজিঃ আর্টিঃ লেঃ কর্ণেল গাজী আবদুস সালাম, বিজিবি উপ- অধিনায়ক,র্যাব -১১ (নরসিংদী) উপ-অধিনায়ক, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতিসহ উর্ধতন কর্মকর্তাবৃন্দ। মতবিনিময় শেষে দুপুর ১.৪০ মিনিটে ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করতে নরসিংদী শহরস্থ বড়বাজারে আসেন। এসময় তিনি উপস্থিত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এ সময় তার সাথে ছিলেন :- জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, জেলা সিভিল সার্জন, বাজার বণিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আইনশৃঙ্খলা বাহিনী।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com