ঢাকাবৃহস্পতিবার , ১৭ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নরসিংদীতে আওয়ামী লীগের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে গুলিবিদ্ধ ২

350
Tanim Tv
জুন ১৭, ২০২১ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আশিকুর রহমান নিজস্ব প্রতিনিধি : নরসিংদীর মাধবদীতে আওয়ামী লীগের সভাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে রক্তাক্ত হলো শিল্পনগরী মাধবদীর রাজপথ।
বুধবার ১৬ জুন মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সভায় শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিককে সভায় নিমন্ত্রণ না দেওয়া এবং অপরদিকে বিতর্কিত নেতা বিগত সময়ে সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ( কমিশনার) কে অতিথি করা কে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়।
জানা যায়, মাধবদী পৌর শহরস্থ রমনী কমিউনিটি সেন্টারে মাধবদী থানা আহবায়ক কমিটির সভা মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক সিরাজুল ইসলামের সভাপতিত্বে চলছিল। এতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত  সভাপতি জি এম মোঃতালেব হোসেন, বিশেষ অতিথি ছিলেন  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  পীরজাদা মোহাম্মদ আলী।
সভা চলাকালীন সময়ে আনুমানিক রাত ৮ টায় সভাস্থলে মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশাররফ হোসেন মানিককে কেন সভায় আমন্ত্রণ জানানো হয়নি তা জানতে চাইলে অপরদিকে সদর উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন এর সমর্থকরা মেয়র মানিকের সমর্থকদের উপর ঝাপিয়ে পড়ে।     দুই গ্রুপের মধ্যে কথাকাটির এক পর্যায়ে তা রক্তক্ষয়ি সংঘর্ষে জড়িয়ে পড়ে। উভয় গ্রুপের সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয় এবং  আহত হয় ৭/৮ জন।
গুলিবিদ্ধ দুইজন হচ্ছে, ১।জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন এর ছোট ভাই সদর উপজেলা ছাত্র লীগ সাবেক সভাপতি জাকারিয়া (৩৯) পিতা:- মৃত অহিদুল্লাহ ২। আবুল কালাম (৩০) পিতা:- মৃত অহিদ প্রধান সাং- জোয়ারিয়াকান্দা, মাধবদী, নরসিংদী। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুত্বর গুলিবিদ্ধ  আহত দুইজন কে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। উভয় গ্রুপের সংঘর্ষ চলাকালে ২টি বাস ও ৩/৪ টি মোটরসাইকেল ভাংচুর করা হয় বলে জানা যায়।
রাজনৈতিক অস্থিরতার কারণে ভয়াবহ অবস্থা বিরাজ করছে এবং যেকোন সময় বড় ধরনের সংঘর্ষের আশংকা করা হচ্ছে।   পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রচুর পুলিশ নিয়োগ দেওয়া হয়েছে। বর্তমান পরিস্থিতি আইনশৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে বলে জানা যায়।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com