ঢাকাসোমবার , ১৮ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নরসিংদীতে অস্ত্র ও ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী আল আমিন গ্রেপ্তার

350
আশিকুর রহমান,নরসিংদী জেলা প্রতিনিধি
জুলাই ১৮, ২০২২ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আল আমিন (৩৬) ওরফ খান আল আমিনকে গ্রেপ্তার করেছেন নরসিংদী জেলা গোয়েন্দা ( ডিবি) পুলিশ। সোমবার ( ১৮ জুলাই) দুপুর সোয়া বারটায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র উপ-পরিদর্শক জামিরুল ইসলাম এর নেতৃত্বে

পুলিশের একটি চৌকস দল শহরের উত্তর নাগরিয়াকান্দি এলাকায় গোপন সংবাদের ভিত্তিত্তে অভিযান চালিয়ে নরসিংদী মডেল থানাধীন বাউল পাড়া গ্রামের মৃত উমর আলীর ছেলে আল আমিন ওরফে খান আল আমিনকে ৬ ( ছয় রাউন্ড) গুলি ভর্তি সচল ১টি বিদেশী ও ১৫০ ( একশত পঞ্চাশ) পিস ইয়াবাসহ তার সাথে থাকা দুই সহযোগিকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তার হওয়া অপর দুই সহযোগী হলেন, একই এলাকার মৃত তোফাজ্জল মিয়ার ছেলে সাইদুর রহমান ওরফে ছাদু (২৮) ও নাগরিয়াকান্দি এলাকার মৃত অহিদুর রহমানের ছেলে মোঃ রফিকুর ইসলাম (৪০)। ডিবির ওসি আবুল বাশার জানান যে, নরসিংদীতে অবৈধ অস্ত্র ও মাদককের বিরুদ্ধে জেলা পুলিশ জিরো টলারেন্স।

গ্রেপ্তারকৃত আল আমিন ওরফে খান আল আমিন একজন সন্ত্রাসী ও মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় ৪টি এবং গ্রেপ্তার হওয়া তার আরেক সহযোগী সাইদুর রহমান ওরফে ছাদুর বিরুদ্ধেও ২টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com