ঢাকাবুধবার , ২৩ নভেম্বর ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁ থেকে নিখোঁজ যুবতীর মৃতদেহ বগুড়া কলা বাগান থেকে উদ্ধার

350
তানিম টিভি
নভেম্বর ২৩, ২০২২ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টার: নওগাঁর মহাদেবপুর থেকে মানসিক প্রতিবন্দী মিনা পারভিন (২৭) নামে এক যুবতী নিখোঁজ হোন। মিনা পারভিন নিখোঁজ হওয়ার পর থেকে তাকে ফিরে পেতে তার বিধবা মা ও ভাই প্রতি নিয়তই খুজছিলেন একের পর এক বিভিন্ন এলাকায়। এক পর্যায়ে মিনা পারভিন এর ভাই আব্দুস সালাম বোন নিখোঁজ এর ঘটনায় গত ৩১ জুলাই মহাদেবপুর থানায় একটি নিখোঁজ জিডি করেন।

জিডি নং-১৪৩৫। থানায় জিডি করার পর নিখোঁজ মেয়েকে ফিরে পেতে তার বিধবা মা প্রতিদিন কোন না কোন স্থানে খুজে বেঁড়াচ্ছিলেন মেয়েকে। মিনা পারভিন নিখোঁজ এর ঘটনাটি নিয়ে বিভিন্ন মিডিয়াতে ছবি সহ সংবাদ প্রকাশ করেন নওগাঁর সাংবাদিকরা। এরি মাঝে গত সোমবার ২১ নভেম্বর বগুড়ার মহাস্থান এর স্থানিয় সাংবাদিক এস আই সুমন তার ব্যাক্তিগত “ফেসবুক” আইডিতে “কলা-বাগান থেকে অজ্ঞাত নারী (২৫) এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ” মর্মে ছবি সহ পোস্ট দিলে ঐ রাতে পোস্টটি দেখে নওগাঁ জেলা প্রেস ক্লাব এর মেম্বার,

সাংবাদিক শহিদুল ইসলাম জি এম মিঠন প্রথমে বগুড়া’র শিবগঞ্জ থানার ওসি সহ মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তার সাথে মুঠোফোনে যোগাযোগ পূর্বক “নিখোঁজ মিনা পারভিন এর ছবি সহ প্রকাশিত সংবাদের লিঙ্ক ও জিডি কপি পাঠালে” থানা কর্তৃপক্ষ জানান, আপনার পাঠানো ছবির সাথে উদ্ধারকৃত মৃতদেহ (নারীর) মিল রয়েছে, আপনি নারীটির পরিবারকে জানান এবং থানায় যোগাযোগ করতে বলেন। এরপর রাতেই
নিখোঁজ মিনা পারভিনের ভাই আব্দুস সালামকে ঘটনাটি জানানো হলে তিনি সহ স্বজনরা মঙ্গলবার ২২ নভেম্বর

বগুড়ার শিবগঞ্জ থানা ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে গিয়ে জানতে পারেন, সম্ভাব্য সময়ে নিহতের নাম-পরিচয় না মেলায় ময়না তদন্ত শেষে সোমবার সন্ধায় বগুড়া নামাজগড় আঞ্জুমান কবরস্থানে দাফন সম্পূর্ণ করা হয়। এসময় মিনা পারভিন এর ভাই ও বোন সেখানে মৃতদেহর ছবি সহ বিভিন্ন বর্ণনায় মৃতদেহটি তাদের নিখোঁজ বোন মিনা পারভিন এর বলে প্রাথমিকভাবে সনাক্ত করেন এবং ভাই-বোন সহ স্বজনরা বগুড়াতে বোনের কবর দেখে তারা নওগাঁতে ফিরেন।

উল্লেখ-গত রবিবার সকালে বগুড়ার শিবগঞ্জ থানাধীন মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্র এলাকার ছাওয়ালদহ গ্রামের একটি কলা-বাগান এর ভেতর অজ্ঞাত যুবতীর মৃতদেহ পরে থাকতে দেখে স্থানিয়রা থানা পুলিশ কে জানান।

খবর পেয়ে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মনোয়ারুল ইসলাম সবুজ সঙ্গীয় পুলিশ ফোর্স সহ ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রির্পোট অন্তে অজ্ঞাতনামা যুবতীর মৃতদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য বগুড়া হাসপাতাল মর্গে প্রেরন করেন।

রবিবার ও সোমবার দু’দিনেও উদ্ধারকৃত মৃতদেহর নাম-পরিচয় সনাক্ত না হওয়ায় ময়না তদন্ত শেষে সোমবার সন্ধায় অজ্ঞাত নামা হিসেবে মৃতদেহটি বগুড়া আঞ্জুমান কবর স্থানে দাফন সম্পূর্ণ করা হয় বলে নিশ্চিত করেছেন পুলিশ।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com