ঢাকাবুধবার , ১৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় ৪ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

350
তানিম টিভি
ফেব্রুয়ারি ১৬, ২০২২ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ নওগাঁ জেলা সদর উপজেলায় ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় অভিযুক্ত যুবককে আটক করেছে নওগাঁ সদর মডেল থানা পুলিশ।
বুধবার ১৬ ফেব্রুয়ারি নওগাঁ জেলা সদর উপজেলার মাদারমোল্লা এলাকা থেকে অভিযুক্ত ঐ যুবককে আটক করা হয়। আটককৃত যুবক হলেন, রায়হান (৩০)। রায়হান নওগাঁ সদর উপজেলার রজাকপুর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, নির্যাতিত শিশুটির পরিবার অভিযুক্ত রায়হানের পূর্বপরিচিত। সেই সুবাদে দীর্ঘদিন থেকেই রায়হান নামের এ যুবক শিশুটির বাড়িতে আসা-যাওয়া করতে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল ১০টারদিকে যুবক রায়হান শিশুটিকে তার নিজ বাড়ি রজাকপুর গ্রামে ঘুরতে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন করেন এবং সারাদিন পর বিকালে শিশুটিকে তার বাড়িতে পৌঁছে দিলে শিশুটি কান্নাকাটি শুরু করে এবং তাকে শারীরিক নির্যাতনের বিষয়টি তার পরিবারকে জানায়।

এঘটনায় সন্ধ্যার দিকে শিশুটির বাবা অভিযুক্ত রায়হানকে মাদারমোল্লা বাজার এলাকা থেকে ডেকে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে আটক করে থানা-পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত যুবক রায়হানকে আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় রাতেই শিশুটির বাবা ধর্ষণের অভিযোগ এনে থানায় রায়হানের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান,  খবর পেয়ে মাদারমোল্লা এলাকা থেকে ধর্ষণের অভিযোগে রায়হানকে আটক করা হয়। রাতে শিশুটির বাবা বাদি হয়ে থানায় ধর্ষণ মামলা করেছেন। নির্যাতনের শিকার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বুধবার দুপুরে অভিযুক্ত রায়হানকে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com